ডিসেম্বরের শুরুতে মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। খ্রিষ্টান রীতিতে বিয়ে হয় ১ ডিসেম্বর। পরদিন বিয়ে হয় হিন্দু রীতিতে। বিয়ের দুই মাস পার হয়ে গেছে। তবুও প্রিয়াঙ্কা এবং নিক জোনাস রয়ে গেছেন আলোচনার শীর্ষে। সম্প্রতি তাদের সন্তান নেওয়ার খবরে বিনোদন বিশ্ব ছিলো বেশ উষ্ণ। সে খবর যেতে না যেতেই নতুন খবর জন্ম দিলো এই তারকা দম্পতি।

পাপারাজ্জিদের হাত থেকে নিস্তার পাচ্ছেন না প্রিয়াঙ্কা-নিক। সম্প্রতি তাদের একটি ঘনিষ্ঠ মুহুর্তের একটি ছবি তুলে ভাইরাল করেছেন পাপারাজ্জিরা। তবে ছবিটির বিষয়ে এখনো প্রিয়াঙ্কা বা নিক কেউ কোনো মন্তব্য করেননি।

পাপারাজ্জি শব্দটি এসেছে ইতালিয়ান শব্দ ‘পাপারাজ্জে’ থেকে। যার অর্থ ভোঁ ভোঁ শব্দ করে ঘুরে বেড়ানো পতঙ্গ। পতঙ্গের মতো এই আলোকচিত্রীরা তারকাদের আশপাশে ঘুরঘুর করেন। তবে সেটা গোপনে। যে সব এলাকায় তারকাদের আনাগোনা বেশি থাকে, সেই এলাকায়ই পাপারাজ্জিদের বিচরণ বেশি থাকে।

সম্প্রতি হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রিয়াঙ্কা-নিকের চুমু খাওয়া একটি ছবি তোলা হয়েছে বেভারলি হিলসের পার্কিং এরিয়া থেকে। দুজনই কালো পোশাক পরা। ধারণা করা হচ্ছে, কোনো অনুষ্ঠানে গিয়েছিলেন। পাপারাজ্জিরা সাধারণ আলোকচিত্রীদের থেকে কিছুটা ভিন্নধর্মী। তারা ব্যক্তিগত আগ্রহে তারকাদের অপ্রস্তুত সময়ের ছবি তুলে সেগুলো চড়া মূল্যে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে বিক্রি করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here