বেশ কিছুদিন আগে খবর ছড়িয়েছিল বাড়ি ছেড়েছেন বলিউড অভেনেত্রী সারা আলী খান। গণমাধ্যমে আলোচিত হয়েছিল খবরটি।

এছাড়া ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, নতুন একটা শুরু। তখন অনেকেই ভেবেছেন মাকে ছাড়া হয়ত নতুন ফ্লাটে উঠেছেন তিনি।

এবার সব জল্পনা-কল্পনার অবসান হয়েছে সারার জবাবে। তিনি জানান, ‘এটা পুরোপুরি মিথ্যা গুজব। আমি মায়ের সঙ্গেই আছি এবং মায়ের সঙ্গেই আমি খুশিতে থাকি। আরও অনেকটা সময় মাকেই জ্বালাতন করব।’

সম্প্রতি ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস ২০১৯-এ যেয়ে এমনই প্রতিক্রিয়া জানান তিনি। তবে ঠিক কতটা সময় মায়ের সঙ্গে থাকবেন তা জানাননি সারা।

প্রথম দুটি সিনেমার সাফল্যের পর সারা এখনও তার নতুন কোনও প্রকল্পের ঘোষণা দেয়নি। খবর ছড়িয়েছে পরিচালক ইমতিয়াজ আলীর আসন্ন সিনেমায় কাজ করবেন তিনি।

১৯৯১ সালে অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা ছিলেন সাইফের থেকে ১২ বছরের বড়। পরিবারের আপত্তি থাকলেও বিয়ে করেন সাইফ। অমৃতাকে বিয়ের পর তাদের ঘরে জন্ম হয় ছেলে ইব্রাহিম আলী খান এবং মেয়ে সারা আলী খান। দুই সন্তানের জন্মের পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। দীর্ঘদিন ধরে মায়ের সঙ্গে থাকছিলেন সারা। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবিতে অভিনয় দক্ষতা ও সৌন্দর্য প্রদর্শনের মাধ্যমে দর্শকদের মনে গেঁথে গেছেন সারা। হঠাৎ তারকা দম্পতির এই তারকা কন্যার হঠাৎ বাড়ি ছাড়া নিয়েই ছিল যত কৌতূহল। তবে সারার জবাবে কিছুটা ধোঁয়াশা কেটে গেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here