টানা চার ম্যাচে গোলের দেখা পেলেন দুর্দান্ত কিলিয়ান এমবাপে। শনিবার পিএসজির ঘরের মাঠে জোড়া গোল করে নিমের বিপক্ষে দারুণ জয় তুলে নিয়েছে প্যারিসের ক্লাবটি। ৩৭ বছররের রেকর্ড ভাঙেলেন এই ফরাসি ‘বিস্ময় বালক’।

সর্বকনিষ্ঠ ফুটবলার হিসেবে লিগ ওয়ানের ৫০ গোলে মাইলফলক ছুঁলেন বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। ১৯৮২ সালে ফ্রান্সের স্ট্রাইকার ইয়ান্নিক স্টোপয়ার ২১ বছরে বয়সে লীগ ওয়ানের সবচেয়ে কনিষ্ঠ ফুটবলার হিসেবে ৫০ গোলে মাইলফলক স্পর্শ করেন। যেটি এমবাপে ২০ বছর দু’মাস তিন দিনে করলেন। ঘরের মাঠে প্রথমার্ধে গোল পেতে বেগ পেতে হয়েছে পিএসজিকে। ম্যাচে ৪০ মিনিটে এনকুনকুর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

তাতে ১-০ তে শেষ হয় প্রথমার্ধ। বিরতির পরে এমবাপে ম্যাচের দ্বিতীয় গোল ও ক্যারিয়ারের ৫০তম গোলটি করেন ৬৯ মিনিটে। ম্যাচে ৮৯ মিনিটে আবার দুর্দান্ত গোলে স্কোরলাইন ৩-০ করেন ২০ বছর বয়সী এই ফুটবলার। এনকুনকুর পাস থেকে গোল করেন এই ফরাসি ফরোয়ার্ড। নিমের বিপক্ষে দাপুটে জয়ে ১৭ পয়েন্ট এগিয়ে গেল প্যারিসের ক্লাবটি। ২৫ ম্যাচে ২২ জয় নিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সংগ্রহ ৬৮ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে আছে লিল। তাদের পয়েন্ট ৫১। প্রতিপক্ষ নিম ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার ১১তে আছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here