‘শাকিব খানের সঙ্গে এবার জুটি গড়তে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী রানী আহাদ’ গণমাধ্যমে এমন খবর প্রকাশ পেয়েছে। কিন্তু এই খবরকে ‘ভুয়া’ বলে উড়িয়ে দিয়েছেন ছবিটির প্রযোজক ইকবাল হোসেন জয়।

খবরে বলা হয় নির্মাতা মালেক আফসারী পরিচালিত নির্মিত হতে যাওয়া চলচ্চিত্র পাসওয়ার্ডে শাকিব খানের বিপরীতে অভিষিক্ত হচ্ছেন রানী আহাদ।

‘পাসওয়ার্ড’ ছবির একাংশের প্রযোজক মো. ইকবালও নিশ্চিত করে বলেছেন, ‘রানী আহাদ ‘পাসওয়ার্ড’-এ আছে বলছে? তার সঙ্গে লিখিত চুক্তিও হয়নি।  পরে ইকবাল হাসান জয় রবিবার গণমাধ্যমকে জানান, ২২ ফেব্রুয়ারি ছবির পরিচালক মালেক আফসারী ও শাকিবের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সেখানে রানী এসেছিলেন। মালেক আফসারী ভাইয়ের সাথে একটি ছবি তুলে ফেসবুকে আপলোড দেন। এটা থেকেই ছড়িয়ে যায় শাকিবের বিপরীতে রানী আহাদ অভিনয় করছেন। আদতে খবরটি ভুয়া।

এদিকে, মালেক আফসারি বলেন রানী আহাদকে ‘পাসওয়ার্ড’ ছবিতে নিচ্ছি না। তার সঙ্গে চূড়ান্তভাবে কোনো আলাপ হয়নি। সোনারগাঁ হোটেলে মিটিংয়ের সময় তার সাথে দেখা হয়েছিল। একসাথে ছবি তুলেছিলাম। কিন্তু তাকে নেব এমন কোনো পাকা কথা দেইনি।’

‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিবের বিপরীতে মূখ্য চরিত্রে অভিনয় করবেন শবনম বুবলি। ছবিটি পরিবেশনা করবে এসকে ফিল্মস। রোজার ঈদ সামনে রেখে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here