বেশ কয়েকদিন ধরেই প্রশ্নটা ঘোরাফেরা করছে সোশাল মিডিয়ার পাতায়। কঙ্গনা রানাওয়াত কি আসন্ন ২০১৯-এর লোকসভা ভোটে প্রার্থী হিসেবে দাঁড়াতে চলেছেন? দাঁড়ালে কোন দলের হয়ে দাঁড়াবেন? অবশেষে এল এই প্রশ্নের উত্তর। কঙ্গনার ঘনিষ্ঠ সূত্রে জানা গেল, মোটেই কোনও দলে যোগ দিচ্ছেন না অভিনেত্রী।

হিমাচলপ্রদেশের ছোটো শহর ভাম্বলার মেয়ে কঙ্গনা। শোনা গেছিল হিমাচলেরই কোনও কেন্দ্র থেকে ভোটে দাঁড়াবেন তিনি। তবে কঙ্গনার ঘনিষ্ঠ সেই সূত্র জানায়, “শোনা যাচ্ছে, কোনও এক বিশেষ দলের স্টার ফেস হওয়ার জন্য আবেদন জানানো হয়েছে কঙ্গনাকে। কারণ কঙ্গনা এখনকার অনেক স্বাধীনচেতা মহিলার পথপ্রদর্শক। এটাও বলা হচ্ছে তিনি নাকি দাঁড়াবেন হিমাচলপ্রদেশ থেকে।” এই কথা শুনে নিজেই অবাক সেই সূত্র।

সমস্ত জল্পনায় জল ঢেলে কঙ্গনার স্পোকসপার্সন এটাই জানালেন, “এর কোনওটাই সত্যি নয়।”

এমনিতে বলিউডে বড় বড় তারকাদের লবি বা ফোরামের বিরুদ্ধে এই মুহূর্তে ক্ষেপে রয়েছেন কঙ্গনা। তাঁর ছবি ‘মনিকর্নিকা’ বক্সঅফিসে তুমুল সাফল্য পেলেও কোনও বলিউড সেলিব্রিটির তরফ থেকে কোনও মন্তব্য করা হয়নি ছবিটি নিয়ে। একপ্রকার একঘরে করে দেওয়া হয়েছে কঙ্গনাকে, এমনই অভিযোগ তাঁর। তার উপর আবার রাজনৈতিক দলে যোগ দিলে কী প্রতিক্রিয়া হত বলিউডের, সেটা ভাবার বিষয়। তবে কারোর প্রতিক্রিয়াকে ভয় পান না তিনি। বরং বলিউডের সমস্ত তারকাদের মুখোশ খুলে দেবেন বলে মিডিয়ার সামনে সরব হয়েছেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here