নিজেদের জীবনকে প্রাইভেট রাখতেই পছন্দ করেন সাইফ আলি খান ও করিনা কাপুর খান। ক্যামেরার সামনে মাঝেমধ্যে চলে এলেও নিজেদের জীবন নিয়ে মুখ খোলেন না তাঁরা। তবে করণ জোহরের জনপ্রিয় শোয়ের দৌলতে মুখ খুলতে বাধ্য হন সবাই। করিনা কাপুরের ক্ষেত্রেও সেরকমই ঘটল। সইফ যখন বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন কী প্রতিক্রিয়া ছিল তাঁর? এই প্রথম মুখ খুললেন তিনি।

কারিনা বললেন, “ও একদিন সকালে ঘুম থেকে উঠল আর কিছু বলার অবকাশ না দিয়েই বলল, চল বিয়ে করি। আমি শুনেই আঁতকে উঠেছিলাম। আমি বললাম, তুমি কি পাগল? কিন্তু ও একেবারে শান্তভাবে বলল, আমি এখন আর কিছু ভাবছি না। চল বিয়ে করে ফেলি।”

সাইফ করিনাকে  বলেছিলেন, “আমার সন্তানরাই আমার পরিবার। ওঁরা আমার সঙ্গেই থাকবে আর ওঁরাই আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ অংশ।” সেই কথা শুনে করিনা কি ভয় পেয়েছিলেন? করণের এই প্রশ্নে করিনা বলেন, “একেবারই না। আমি ওঁকে বলেছিলাম, আমি তোমায় ভালোবাসি আর তোমার সঙ্গে যুক্ত সবকিছুকেই ভালোবাসব আমি।”

তিনি আরও বলেন, “আমি ওঁকে পাগলের মতো ভালোবাসতাম, এখনও বাসি। আমার মনে হয় ওঁকে বিয়ে করাটা আমার জীবনের অন্যতম সঠিক সিদ্ধান্ত।”

সঠিক সিদ্ধান্ত নিয়ে বিয়ের প্রায় সাত বছর কেটে গেছে সইফ-করিনার। বিয়েটাও সেরেছিলেন একেবারে অতর্কিতে। তবে এখন সইফ-করিনার চেয়ে তাঁদের ছেলে তইমুরকে নিয়েই বেশি উৎসাহ পাপারাৎজ়িদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here