কিছু মাস ডেট করার পর বিচ্ছেদের রাস্তা বেছে নিয়েছিলেন নেহা কক্কর ও হিমাংশ কোহলি। তাই নিয়ে শিরোনামেও এসেছেন বারবার। কিন্তু, বিচ্ছেদের পরেও শান্তি নেই নেহার জীবনে। হিমাংশ কোহলির প্রসঙ্গ নিয়ে আবারও শিরোনামে তিনি।

সূত্রের খবর অনুযায়ী, নেহাকে প্রতারণা করেছিলেন হিমাংশ। আর সেই কারণেই নাকি বিচ্ছেদ ঘটেছিল তাঁদের। নিজের মুখেই স্বীকার করেছিলেন সম্পর্ক ভেঙেছে তাঁর। স্বাভাবিকভাবেই, এই ঘটনায় ভেঙে পরেছিলেন তিনি। তবে, এই প্রতারণার ব্য়াপারটিকে পুরোপুরিভাবে অস্বীকার করছেন তিনি। শুধু তাই নয়, সততার দিক থেকে তাঁর প্রাক্তন প্রেমিককে সেরা বলেও মনে করেন তিনি।

প্রতারণার বিষয়টিকে ভ্রান্ত বলে কটাক্ষ করেছেন গায়িকা। তাঁর মতে, এই প্রতারণা করার বিষয়টি সম্পূর্ণ মিথ্য়া। নিজের সোশাল অ্য়াকাউন্টে এই প্রসঙ্গ নিয়ে তিনি একটি পোস্টও করেন। নেহা লেখেন, “আমি কিছু প্রতিবেদন পড়লাম যা সম্পূর্ণ মিথ্য়া ও ভ্রান্ত। হ্য়াঁ, আমি বলেছি যে আমি আঘাত পেয়েছি। কিন্তু, আমি কখনও এটা বলিনি যে আমি প্রতারিত হয়েছি। সততার প্রশ্ন উঠলে আমি বলব ও সেরা। উলটো পালটা কথা বলে ওকে দোষারোপ করা বন্ধ করুন। সত্য়িটা না জেনেই কারওর মর্যাদায় আঘাত করা ঠিক নয়।”

এর আগেও ডিপ্রেশন নিয়ে কথা বলেছিলেন তিনি। তাছাড়াও সোশাল মিডিয়ায় ট্রোলের কারণে মানসিকভাবে বিপর্যস্তও হয়ে পরেছিলেন নেহা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here