ঢাকার দুই সিটিতে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ হচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একইসঙ্গে তিনি বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিলে এই নির্বাচনটি আরো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো।

আজ বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নির্মাণাধীন দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এখন পর্যন্ত কোথাও কোন অভিযোগ পাওয়া যায়নি। বিরোধীদল অংশ নিলে এই নির্বাচনটি আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো। এসময় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার সরকার অমানবিক নয়। সরকার খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। তবে বিএনপি খালেদা জিয়ার অসুস্থতার চেয়ে রাজনীতিকেই বেশি গুরুত্ব দিচ্ছে। তার অসুস্থতা নিয়ে এখন তারা রাজনীতি করার পথ বেছে নিয়েছে।

মেঘনা সেতু ও গোমতী সেতু পর্যাক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ সমাপ্ত করে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্টেসর মাধ্যমে উদ্বোধন করা হবে বলে জানান ওবায়দুল কাদের। তিনি আশা প্রকাশ করে বলেন, এই তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্ট্রগাম মহাসড়কে ঈদের সময়ে কোন ধরনের যানজট সৃষ্টি হবে না। সাধারণ মানুষ নির্বিঘ্নে ঈদযাত্রা করতে পারবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here