কাঁধের চোটে গত কয়েকমাস ধরেই ভুগছেন মারিয়া শারাপোভাকে। যে কারণে গত মাসে সেন্ট পিটার্সবার্গ ওপেনের মাঝপথ থেকে সরিয়ে নিয়েছিলেন পাঁচবারের গ্র্যান্ড স্লাম জয়ী এ তারকা। এখনও পুরোপুরি সেরে ওঠেনি তিনি। তাই আগামী মাসে হতে যাওয়া ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স থেকে নিজেকে সরিয়ে নেন রাশিয়ান এ টেনিস সুন্দরী। এবার মিয়ামি ওপেন থেকেও নিজেকে দুরে রাখার কথা জানিয়েছেন এ তারকা।

১৮ মার্চ কোর্টে গড়াবে মিয়ামি ওপেন। কিন্তু সেখানে খেলতে না পারায় এরইমধ্যে সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন শারাপোভা। তবে তিনি কথা দিয়েছেন, এ বছরই অন্য কোন টুর্নামেন্টে অন্য কোন দেশে স্বরূপে ফিরবেন।

গত বছর নির্বাসন থেকে ফিরে আসার পর থেকে ফিটনিস নিয়ে ধারাবাহিক সমস্যায় রয়েছেন শারাপোভা। যে কারণে গত কয়েকমাসে একাধিক টুর্নামেন্ট থেকে নিজেকে দূরে রাখেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার মিয়ামি ওপেনেও থাকছেন না সাবেক বিশ্বের এক নম্বর এ টেনিস তারকা।

এ বছর অস্ট্রেলিয়া ওপেনের মধ্যে দিয়ে আবারও ফেরার ইঙ্গিত দিয়েছিলেন শারাপোভা। শুরুটাও বেশ করেছিলেন র‌্যাংকিংয়ের ২৫ নম্বর এ তারকা। কিন্তু বছরের প্রথম গ্র্যান্ড স্লামের শেষ ষোলো থেকে বিদায় নেন রাশিয়ান এ সুন্দরী।

শারাপোভা সবশেষ শিরোপা ছুঁয়েছিলেন ২০১৭ সালের অক্টোবরে তিয়ানজিন ওপেনে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here