চোটগ্রস্ত নেইমার যে ব্রাজিল দলে থাকছেন না সেটা একরকম অনুমিতই ছিল। তবে ২৩ মার্চ পানামা ও ২৬ মার্চ চেক রিপাবলিকের বিপক্ষে ঘোষিত ব্রাজিল দলে জায়গা হয়নি ডিফেন্ডার মার্সেলোরও।

বৃহস্পতিবার প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেন ব্রাজিল কোচ তিতে। প্রথমবারের মতো যে দলে ডাক পেয়েছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র।

১৮ বছর বয়সী ভিনিসিউস গেল জুলাইয়ে যোগ দেন রিয়াল মাদ্রিদে। রিয়াল মাদ্রিদে নিয়মিত একাদশে জায়গা করে নিচ্ছেন প্রতিভাবান এই তরুণ। তবে নেইমারের সঙ্গে খেলাই প্রধান স্বপ্ন তার। ব্রাজিলের জার্সিতে সেই স্বপ্ন পূরণে আপাতত অপেক্ষা করতে হচ্ছে ভিনিসিউস জুনিয়রকে।

তবে নেইমারের অভাব মেটানোর দায়ও থাকছে তার ওপর। সামনে কোপা আমেরিকা। তার আগে এই ম্যাচ দুটি ভিনিসিউস জুনিয়রের জন্য নিজেকে প্রমাণের মঞ্চও।

ব্রাজিল দল:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারতন (পালমেইরাস)।

ডিফেন্ডার: আলেক্স সান্দ্রো (ইউভেন্তুস), দানি আলভেস (পিএসজি), দানিলো (ম্যানচেস্টার সিটি), এদের মিলিতাও (পোর্তো), ফিলিপে লুইস (আতলেতিকো মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), চিয়াগো সিলভা (পিএসজি)

মিডফিল্ডার: আলান (নাপোলি), আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনিয়ো (লিভারপুল), ফেলিপে আন্দেরসন (ওয়েস্ট হ্যাম), লুকাস পাকুয়েতা (এসি মিলান), ফিলিপে কৌতিনিয়ো (বার্সেলোনা)

ফরোয়ার্ড: এভেরতন (গ্রেমিও), রবের্তো ফিরমিনো (লিভারপুল), গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রিচার্লিসন (এভারটন), ভিনিসিউস জুনিয়র (রিয়াল মাদ্রিদ)

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here