বেশ কয়েকটি চলচ্চিত্র, বিজ্ঞাপনচিত্র এবং অসংখ্য মিউজিক ভিডিওর পর বর্তমানে ওয়েব সিরিজ নিয়েই বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন রাহা তানহা খান।

আগামী ৯ মার্চ থেকে তিনি সাফি উদ্দিন সাফির নির্দেশনায় নতুন ওয়েব সিরিজ ‘সিনেমাটিক’র কাজ শুরু করবেন। এই ওয়েব সিরিজে রাহা তানহা অভিনয় করবেন একজন নায়িকার চরিত্রে। তার বিপরীতে নায়কের ভূমিকায় থাকবেন শিপন মিত্র এবং এতে পরিচালকের ভূমিকায় অভিনয় করবেন খালিদ হোসেন সম্রাট।

ওয়েব সিরিজটি নিয়ে রাহা তানহা বলেন, অনেক ভালো একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। আমার চরিত্রটাও আমার মনের মতো হয়েছে। এরকম একটি চরিত্রের জন্যই মুখিয়ে ছিলাম আমি। আমার মূল লক্ষ্য একজন মুভি স্টার হওয়ার। সেই স্বপ্ন নিয়েই এখানে এসেছি। নিজেকে সিনেমায় একটি ভালো অবস্থানে নিয়ে যেতে চাই। যদিও সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করা একটু চ্যালেঞ্জিংই বটে। কিন্তু তারপরও আমি হাল ছাড়িনি। আমি চেষ্টা করে যাচ্ছি। আমার বিশ্বাস, আমার স্বপ্ন পূরণ হবে।’

এর আগে রাহা ‘ভালোবাসা ডটকম’ ও ‘রূপ’ সিনেমার কাজ শেষ করেছেন। ভালো ভালো প্রোডাক্টের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তার মধ্যে ইগলু আইসক্রিম, এলজি এসি, প্রাণ আরএফএল, রবি বিশেষত উলেস্নখযোগ্য। এ ছাড়া রাহা তানহা ইভান মনোয়ারের ‘হেলেন অব ট্রয়’, খায়রুল পাপনের ‘আফটার ব্রেক’ ওয়েব সিরিজে কাজ করেছেন। শিগগিরই প্রচারে আসবে তার অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘কাকতালীয়’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here