সংগীত জগতের সবচেয়ে প্রিয় মুখ দিলশাদ নাহার কণা। তার কণ্ঠের জাদু জানে না এমন কেউ নেই। আর এই কণ্ঠের জাদু দিয়েই তিনি জয় করে নিয়েছেন হাজারো ভক্তের মন। মিউজিক ভিডিও থেকে শুরু করে চলচ্চিত্র পর্যন্ত গান গেয়ে পেয়েছেন বেশ সফলতা।

আর সেই সফলতার ধারাবাহিকতায় দিন দিন আরও সফলতার দিকে এগিয়ে যাচ্ছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। এবার ইউটিউব ভিউয়ের দিক থেকেও তিনি অন্যান্য নারী কন্ঠশিল্পীদের মধ্যে সেরা। ২০১৭ সালের ২৭ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিলো কণার গাওয়া ‘ইচ্ছেগুলো’ গানটি। এরপর দিন গড়ানোর সাথে সাথে বাড়তে থাকে গানটির ভিউয়ার।

২০১৬ সালে সিএমভির ব্যানারে মুক্তি পায় কণার গাওয়া ‘রেশমী চুড়ি’গানটি। আর এ গানটির জন্য গত মাসে দেশের প্রথম নারী কণ্ঠশিল্পী হিসেবে অডিও-ভিডিও বাজারে প্রথম দুই কোটি ভিউয়ের রেকর্ড গড়েন কণা। অন্যদিকে এক সপ্তাহের ব্যবধানে একই শিল্পীর গাওয়া ‘ইচ্ছেগুলো’-ও একই রেকর্ড অর্জন করে। তবে সেটি মাত্র দুই বছরের ব্যবধানে।

খুব দ্রুত সময়ে দুই কোটির ভিউ দিয়ে ‘ইচ্ছেগুলো’ গানটির মাধ্যমে কণা নিজের রেকর্ড নিজেই ভাঙলেন! এ প্রসঙ্গে কণা বলেন, ‘দর্শক-শ্রোতাদের ভালোবাসায় গানটির এতো ভিউয়ার্স। তারা আমার গান ভালোবাসে বলেই গান করতে উৎসাহ পাই। এই যে ভিউ কিংবা রেকর্ড এটিও একটা উৎসাহের বিষয়।’

শরীফ আলদীনের কথা ও নাজির মাহমুদের সুরে ‘ইচ্ছেগুলো’ গানটিতে কণার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ভারতের আকাশ সেন। আর গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মুম্বাইয়ের আজহার সাইনি ও বাংলাদেশের তাসনুভা তিশা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here