কথায় আছে বয়সকে লুকিয়ে রাখা যায় না। এ তার আসল অবস্থান জানান দেবেই। তবে অভিনেত্রী দিলারা জামানের এই ছবিটি দেখে কী বলবেন? এই বয়সেও এত গ্ল্যামারাস। চোখ ধাঁধানো ওয়েস্টার্ন লুকে এই অভিনেত্রীকে দেখে কেউ কি বলবে তার বয়স ৭৭ ছুঁই ছুঁই!

এই বয়সেও তিনি প্রচ্ছদকন্যা! লাইফস্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’র মার্চ সংখ্যার প্রচ্ছদে ওয়েস্টার্ন লুকে প্রকাশিত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী দিলারা জামানের ছবি, যা প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জমকালো পোশাক, ছিমছাম মেকআপ, গাঢ় লিপস্টিকে পুরোপুরি ওয়েস্টার্ন লুকে দিলারা জামানকে ‘অসাধারণ লাগছে’ প্রচ্ছদে। সোশ্যাল মিডিয়ায় কমেন্টসগুলো তো এ কথায় বারবার ঘুরে ফিরে এসেছে।

প্রচ্ছদে দেখা যাচ্ছে, তিনি পরেছেন ফ্যাশন হাউস জুরহেমের স্যুট-প্যান্ট। তার মেকআপ ও হেয়ার স্টাইল করা হয়েছে আউরা বিউটি লঞ্জ-এ। গলায় মুক্তার মালা ও কানে হীরার দুল এবং কাটিং চুলে বেশ গর্জিয়াস দেখাচ্ছে।

দিলারা জানিয়েছেন, গত মাসের ২০ তারিখ হয়েছে ফটোশুট। ফটোশুটের ধারণা এবং নির্দেশনা গৌতম সাহা’র। এছাড়া ফটোগ্রাফে ছিলেন রিয়াদ আশরাফ, ফ্যাশন কো-অর্ডিনেটর আসিফ সোলায়মান।

এমন লুকে বেশ উচ্ছ্বসিত দিলারা। তিনি জানান, আইস টুডে তাকে তাদের অফিসে ডেকে কমপ্লিমেন্ট দিয়েছে, ফুলের তোড়া দিয়ে বরণ করেছে। খুব প্রশংসা করেছে তারা। তিনিও কাজটি খুব এনজয় করেছেন।

এর আগে ২০১৭ সালে ‘আইস টুডে’র আগস্টের ‘ওয়ার্ক অব আর্ট’ সংখ্যাটিও বেশ আলোড়ন ফেলে। সেই ফটোশুটে দিলারা জামান ছাড়াও ছিলেন সারা যাকের, শম্পা রেজা, শামীম খান ও শারমিন লাকী।

দিলারা জামানের অভিনয়ের শুরু ১৯৬৬ সালে ত্রিধরা নাটক দিয়ে। নাটকের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও অভিনয় করেন। নব্বইর দশকে তিনি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চাকা’ ও ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রে অভিনয় করেন। পরবর্তীতে ‘ব্যাচেলর’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’ ও ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয় করেন।

১৯৯৩ সালে শিল্পকলায় অবদানের জন্য তিনি বাংলাদেশ সরকার কর্তৃক প্রদত্ত সর্বোচ্চ বেসামরিক সম্মান একুশে পদকে ভূষিত হন।

২০০৮ সালের ‘চন্দ্রগ্রহণ’ চলচ্চিত্রে ময়রা মাসী চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here