ইমতিয়াজ মেহেদী হাসানের চিত্রনাট্য ও পরিচালনায় আন্তর্জাতিক নারী দিবসে মুক্তি পেতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেগন্যান্সি রিপোর্ট’।

ডাক হরকরা মিডিয়া প্রযোজিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শান ও জান্নাত। একটি প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে এটি নির্মিত হয়েছে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শান বলেন, ভিন্নধর্মী এক বাস্তব গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চটা দিয়ে চরিত্রটি তুলে ধরার চেষ্টা করেছি, আশা করি ভালো একটি কাজ পেতে যাচ্ছেন দর্শকরা।

মেয়েরা জীবনযুদ্ধে অনেক কষ্ট করে, যা থেকে যায় আড়ালে উল্লেখ করে জান্নাত বলেন, শিক্ষামূলক একটি গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এটি দেখলে মেয়েদের সম্পর্কে মানুষের ভ্রান্ত ধারণা বদলাবে। নির্মাতাকে ধন্যবাদ আমাকে এমন একটি কাজে যুক্ত করার জন্য।

নির্মাতা ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, আমাদের জীবনের অনেক ঘটনা অপ্রকাশিত থেকে যায়। অথচ সেই ঘটনাগুলোই মূল্যবান, সংগ্রামের। আমরা সেসব পাশ কাটিয়ে যাই। আঙুল তুলি সহাস্যে মেয়েদের দিকে। কিন্তু একবারও নিজেদের (পুরুষের) দোষ কোথায়, তা বিচার করি না-এমন এক গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেগন্যান্সি রিপোর্ট’ নির্মাণ করেছি। চেষ্টা করেছি প্রসঙ্গটাকে ফুটিয়ে তোলার, এখন বাকীটা দর্শক বলতে পারবেন।

‘প্রেগন্যান্সি রিপোর্ট’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি SM Innovation ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here