এরইমধ্যে বলিউডে নিজেকে সুঅভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন রাধিকা আপ্তে। তার অভিনীত বেশ কিছু ছবি আলোচিত হয়েছে। পাশাপাশি বিতর্কের মুখেও বার বার পড়েছেন রাধিকা। কারণ পর্দায় নগ্ন কিংবা ঘনিষ্ঠ রুপে কয়েকবার হাজির হয়েছেন তিনি। এসব দৃশ্যে বেশ সাবলীলভাবে কাজ করেন তিনি।

এদিকে রাধিকা আপ্তে সম্প্রতি আলোচনায় আসলেন ভিন্ন এক কারণে। তিনি নাকি মাত্র ১২ বছর বয়সে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন তিনি।

রাধিকা আপ্তে বলেন, আমার জীবনটা একটা খোলা বইয়ের মতো। আমি এমনটাই ভাবি। আমি চাই আমার সম্পর্কে সবাই সব জানুক। অনেকেই যৌন হেনস্তা নিয়ে কথা বলেন। আবার অনেকে এড়িয়ে যান। এড়িয়ে যাওয়া আমার মোটেই পছন্দ নয়। জীবনের প্রতিটি ধাপে মেয়েদের যুদ্ধ করে যেতে হয়। আমিও তাই করেছি। একেবারে ছোট বয়স থেকে শুরু হয় সেই যুদ্ধ। আমার মনে আছে, ১২ বছর বয়সে প্রথম যৌন হেনস্তার শিকার হয়েছিলাম। তাও আবার এক আত্মিয়ের দ্বারা। বিষয়টি তখন আমি বুঝিনি। অথবা কি করতে হবে সেটা জানতাম না। তবে এখন আমি এসব বিষয়ে বলতে দ্বিধাবোধ করি না। যে আমার সঙ্গে ঐ কাজ করেছিলো তাকে আমার পরিবার ও আত্মিয়স্বজন সবাই পরিত্যাগ করেছিলো। এটাই ছিলো তার শাস্তি। আমি মনে করি এ ধরনের বিষয় লুকানো উচিত নয়। সঙ্গে সঙ্গে পরিবারকে জানাতে হবে। প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here