শিক্ষকতার পাশাপাশি মডেলিং-অভিনয়ে এসে অল্প সময়ের মধ্যেই নাম কামিয়েছেন মনোজ প্রামাণিক। অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় নাটক ও টেলিফিল্মে। পাশাপাশি করছেন ময়মনসিংহের কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগে শিক্ষকতা।

মোস্তফা সরয়ার ফারুকী, অমিতাভ রেজা, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরীসহ নামি প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করে নিজেকে ইন্ডাস্ট্রিতে স্থায়ী করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার দুটি ছবি—‘শনিবার বিকেল’ ও ‘ইতি, তোমারই ঢাকা’। এখনো ক্যারিয়ারে অনেক দূর যাওয়ার বাকি ছিলো, কিন্তু তার আগেই থেমে গেলেন।

তরুণ এই অভিনেতা হঠাৎ বৃহস্পতিবার রাতে শোবিজ ও শিক্ষকতা ছেড়ে দেওয়ার ঘোষণা দেন ফেসবুকে। সেখান লিখেন, ‘চাকরি ছেড়ে দিয়েছি। আর কোনো দিন শুটিং করব না সিদ্ধান্ত নিয়েছি। আজ রাতেই সারা জীবনের জন্য রাধানগরে মা-বাবার কাছে ফিরে যাচ্ছি। আর কোনো দিন ফিরব না। কারণ মা-বাবার আমাকে দরকার। আমি আর কিচ্ছু চাই না।’

কিন্তু কেন এমন সিদ্ধান্ত, জানতে ফোন দিলে মনোজের নম্বরটি বন্ধ পাওয়া যায়। বিশ্ববিদ্যালয়ে খোঁজ নিয়ে জানা যায়, ৭ মার্চ কর্তৃপক্ষের কাছে অব্যাহতিপত্র জমা দিয়েছেন মনোজ।

ধারণা করা হচ্ছে, অভিমান থেকেই মনোজ এমন সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু কী সেই অভিমান? জানাতে পারলেন না মনোজের সহকর্মীরাও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here