প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে ২০১৮ সালের অন্যতম চর্চিত বিষয় ছিল বলিউডে। প্রেমপর্ব অ্যামেরিকায় সারলেও বিয়ের জন্য নিজের দেশকেই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। রাজস্থানের রাজকীয় প্রাসাদে একেবারে ট্র্যাডিশন মেনে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। তবে এই পুরো আয়োজনের মধ্যে একবারের জন্য নিকের মনে হয়েছিল যে, বন্ধ করে দেবেন সবকিছু। হঠাৎ কেন এরকম মনে হল নিকের?

সম্প্রতি একটি চ্যাট শোয়ে এসে নিককে জিজ্ঞাসা করা হয়, বিয়ের দিনগুলোতে এমন কোনও মুহূর্ত কি এসেছে যখন তিনি বিয়ের অনুষ্ঠান বন্ধ করতে চেয়েছেন? উত্তরে নিক বলেন, “হ্যাঁ আমার মনে হয়েছে। খরচ করার পর যখন আমি বিল গুলো পাচ্ছিলাম, তখন আমার মনে হয়েছিল বিয়ে বন্ধ করার কথা।”

নিতান্ত হাসির ছলেই বলা এই কথা। তবে নিকিয়াঙ্কার বিয়েতে যে পরিমাণ জাঁকজমক হয়েছে, তার বিল যে হোঁচট খাওয়ার মতোই হবে সেটা বলাই বাহুল্য। সেলিব্রিটিদের এই এলাহি বিয়ে নিয়ে সোশাল মিডিয়ায় সাধারণ মানুষ ট্রোল করেন নানাভাবে। দীপিকা পাড়ুকোন ও রণবীরের বিয়ের সময়ও তাঁরা

ট্রোলড হয়েছেন বিয়ের বিশাল খরচের জন্য। তবে দীপিকা সেইসব ট্রোলের মোক্ষম জবাব দিয়েছেন। বলেছেন, “আপনাদের এই নিয়ে ভাবতে হবে না। আমার প্রচুর পয়সা আছে।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here