নিউজিল্যান্ডের সাথে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে দুদিন অতিক্রম করেছে, কিন্তু বৃষ্টির কারণে ওয়েলিংটনে একটি বলও মাঠে গড়ায়নি। তবে পাঁচ দিনের টেস্ট ম্যাচ তিন দিনে নেমে এলেও তাতে ফল আসবে বলে বিশ্বাস করেন বাংলাদেশ দলের প্রধান কোচ স্টিভস রোডস।

টানা দুদিনের বৃষ্টিতে খেলোয়ারদের ড্রেসিংরুমে অলস সময় পার করতে হলেও শনিবার প্রায় ৪০ মিনিট খেলার মতো একটি সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু উভয় দলের সম্মতিতে অল্প সময়ের জন্য না খেলার সিদ্ধান্ত নেয়া হয়।

অনিশ্চিয়তার এ টেস্ট নিয়ে শনিবার ওয়েলিংটনে রোডস সাংবাদিকদের বলেন, ক্রিকেট মূলত অদ্ভুত এক খেলা। আপনি প্রায়ই দুই দিন, তিন দিনের ম্যাচ দেখে থাকবেন। তাই এখনো ম্যাচে ফল আসা খুবই সম্ভব বলে মনে করি আমি।

‘দেখা যাক আগামীকাল (রবিবার) প্রকৃতি আমাদের কেমন আবহাওয়া উপহার দেয়। আমি জানি না আবহাওয়ার পূর্বাভাস কী, তবে কাল আবারও বৃষ্টি হবে বলে মনে হচ্ছে,’ যোগ করেন তিনি।

টানা দুদিন ধরে বৃষ্টি হওয়াকে ‘খুবই হতাশাজনক’ আখ্যায়িত করে রোডস বলেন, আসলে এটা দুদলের জন্যই হতাশাজনক। কারণ এ সময় ড্রেসিংরুমে বসে থাকা ছাড়া আর কিছু করার থাকে না।

বাংলাদেশ দলের প্রধান কোচ অল্প সময়ের জন্য খেলা না চালানোতে আম্পায়ারদের ধন্যবাদ দিয়ে বলেন, একটা সময় আম্পায়রা খেলা চালিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিলেন। কিন্ত তা দুদলের যে কোনো একজনের জন্য খারাপ হতো। তাই আমি মনে করি এটা সঠিক সিদ্ধান্ত ছিল।

প্রথম টেস্টে স্বাগতিকদের কাছে ইনিংস ও ৫২ রানে হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে সফরকারী বাংলাদেশ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here