অভিনয় করতে এসে বিড়ম্বনায় অভিনেতা। কারণ চরিত্রের জন্য তার লম্বা গোঁফ কেটে ফেলতে হবে। কিন্তু অভিনেতা সেটা করতে নারাজ। কিছুতেই তিনি গোঁফ ফেলবেন না। এটি নিয়েই ঘটতে থাকে নানা নাটকীয়তা। ঘটতে থাকে হাস্য রসাত্বক ঘটনা। এমন গল্প নিয়েই নির্মিত হচ্ছে ঈদের সাত পর্বের ধারবাহিক নাটক ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’। সাগর জাহান নির্মাণ করছেন এটি।

ঈদকে কেন্দ্র করে অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে সাগর জাহান হাজির হোন ভিন্ন গল্পের সাত পর্বের ধারাবাহিক নাটক নিয়ে। আগামী ঈদেও থাকছে। ভিন্ন গল্পের আয়োজন নিয়েই ধারাবাহিকটি নির্মাণ করছেন এ নির্মাতা। বরাবরের মতো এ নাটকে গল্পের প্রাণকেন্দ্র হিসেবে থাকছেন মোশাররফ করিম। আরও থাকছেন জুই করিম,নাদিয়া খানম আরফান, ফারুকসহ অনেকেই।

তবে নাটকে যেমন গোঁফ নিয়ে বিড়ম্বনায় পড়েন মোশাররফ তেমনি বাস্তবে নাটকের নাম নিয়ে বিড়ম্বনায় পড়েছেন নির্মাতা। নাটকের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করার পরই নিয়মিত পাচ্ছেন ফোন। নাটকের নাম যে ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’ এটা বিশ্বাস করতে চাইছেন না অনেকেই।

নির্মাতা বলেন, ‘‘শুটিংয়ের গল্প নিয়েই আমার এবারের ধারাবাহিকের গল্প। তাই নামও ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’। অথচ বিষয়টি অনেকেই বোঝতে পারছে না এটিই যে নাটকের নাম। সবাই মনে করছে আমি শুটিংয়ে ক্যামেরা ওপেনের কথা বলছি।’’

নাটকটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন মোশাররফ করিমও। গল্পটি চেনাজানা হলেও এটি দর্শকদের ভালো লাগবে বলে বিশ্বাস এ অভিনেতার। ঈদে নাটকটি বাংলা ভিশনে প্রচার হবে বলে বলে জানান পরিচালক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here