অভিনেত্রী মৌনি রায়। ভারতীয় টিভি সিরিয়ালে অভিনয় করেই বেশি খ্যাতি অর্জন করেছেন। তবে রুপালি পর্দাতেও এখন নিয়মিত তিনি।

মৌনি অভিনীত পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। বলিপাড়ায় চাউর হয়েছে, এ সিনেমার পরিচালক আয়ান মুখার্জির সঙ্গে প্রেম করছেন মৌনি। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমে মৌনি রায় বলেন, ‘সবার জানা উচিৎ আমি সিঙ্গেল। তবে এটা আমার সময় নেই এজন্য নয়, হয়তো জীবনের কিছু নির্দিষ্ট ভাগ রয়েছে। আমার সঠিক মানুষের দেখা পেতে হবে। হুট করে কাউকে বেছে নিয়ে তো আর প্রেম শুরু করা যায় না।’

সিনেমায় অভিষেকের আগে থেকেই প্রেমের সম্পর্কের কারণে খবরে ছিলেন মৌনি। ‘দেবো কে দেব মহাদেব’ সিরিয়ালের অভিনেতা মোহিত রাইনার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও এ অভিনেত্রী তখন সাফ জানিয়ে দেন, মোহিতের সঙ্গে প্রেম করছেন না। এমনকি তারা বন্ধুও নন।

গত বছর অক্ষয় কুমারের গোল্ড সিনেমার মাধ্যমে বলিউডে মৌনির অভিষেক হয়। বহুল আলোচিত কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। জন আব্রাহামের সঙ্গে র : রোমিও আকবর ওয়াল্টার, রাজকুমার রাওয়ের সঙ্গে মেড ইন চায়না সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া শোনা যাচ্ছে, মোগুল সিনেমায় অভিনয় করবেন এ অভিনেত্রী। গুঞ্জন সত্য হলে আমির খানের সঙ্গে পর্দায় দেখা যাবে তাকে।

এদিকে ব্রহ্মাস্ত্র সিনেমায় মৌনি ছাড়াও অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর। আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here