কনুইয়ের চোট কাটিয়ে মাঠে ফিরেই সেঞ্চুরি হাঁকিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। র‍্যান্ডউইক পিটারশ্যামের পক্ষে ৭৭ বলে ১১০ রানের ইনিংস খেলেছিলেন এই বাঁহাতি ওপেনার। যেখানে ৭টি ছক্কা এবং ৪টি চার মেরেছেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লীগের ষষ্ঠ আসরে খেলতে এসে কনুইয়ের ইনজুরি নিয়ে দেশে ফিরেছিলেন ওয়ার্নার। যেকারণে অস্ত্রোপচারও করাতে হয় তাঁকে। দীর্ঘদিন এই কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। কিন্তু স্থানীয় সময় রোববার ইনজুরি থেকে ফিরে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে সেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়ার এক প্রতিবেদন থেকে তাঁর শতক হাঁকানোর বিষয়টি জানা যায়।

এদিকে বল টেম্পারিংয়ের দায়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ রয়েছেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথও একই কারণে ক্রিকেট থেকে বর্তমানে নিষিদ্ধ রয়েছেন। তিনিও বিপিএলে খেলতে এসে ইনজুরি নিয়ে দেশে ফিরে গিয়েছিলেন। স্মিথের ইনজুরি অবশ্য ওয়ার্নারের চেয়ে গুরুতর ছিল।

যদিও চলতি মাসের শেষে এই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে যাবে দুজনের। এরপরেই খেলতে পারবেন অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে। পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচে খেলার সুযোগ ছিল তাঁর এবং স্টিভ স্মিথের। কিন্তু দুজনকেই শেষ পর্যন্ত স্কোয়াডে রাখেননি নির্বাচকরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here