কেমন দেখতে হয়েছে তাকে? সন্দেহ নেই, ইরফান খান আর এই প্রশ্নটা এখন যেন এক জায়গায় এসে দাঁড়িয়েছে! অবশ্য, ক্যানসারের জটিল চিকিৎসা পদ্ধতির মধ্যে দিয়ে কেমন ভাবে কাটছে তার দিন, সে সবের কথা মোটামুটি নিয়ম করে জানাতেন তো তিনি বটেই! সে থেকে একটা আলগা অনুমান করে নেওয়া যেত তার শারীরিক অবস্থার!

এদিকে, এই সব কিছুর মধ্যেই মিলছিল খবর একের পর এক- ইরফান না কি মাঝে মাঝেই যাতায়াত করছেন দেশে। সাম্প্রতিক জানা যাচ্ছে এখন থেকে দেশেই থাকতে পারবেন তিনি, প্রয়োজন মতো বিদেশে গিয়ে চেক-আপটা করিয়ে এলেই হবে! দেখা গেল, সেই খবরটুকু ঠিক! সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে ইরফানের দেখা পাওয়াই যে তার প্রমাণ!

ফেব্রুয়ারি মাসে লন্ডন থেকে নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা শেষে ভারত ফিরেছেন বলিউড তারকা ইরফান খান। দেশে ফেরার পর এখন অনেকটাই সুস্থ তিনি। দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে নতুন সিনেমার শুটিং শুরু করার প্রস্তুতিও নিচ্ছেন।

তবে ভারত ফেরার পর এখন পর্যন্ত ইরফান খানকে প্রকাশ্যে দেখা যায়নি। তিনি নিজেও কোন ছবি শেয়ার করেননি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

পাপারাজ্জিরা জানিয়েছেন, বিগত ৮ মাসের মধ্যে এই প্রথম তাদের নিজের ছবি তোলার অনুমতি দিয়েছেন নায়ক। যদিও সামনে থেকে নয়, এখনই সংবাদমাধ্যমে মুখ দেখানো নিয়ে রয়েছে তার কিছু অনীহা। ফলে, তার ইচ্ছা শিরোধার্য করে ছবি তোলা হয়েছে পিছন থেকেই!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here