হ্যাটট্রিক করা স্টারলিংকে নিয়ে সতীর্থদের উল্লাসপ্রথমার্ধের গোলশূন্য স্কোরে ম্যানসিটির মাঠে উত্তেজনা ধরে রেখেছিল ওয়াটফোর্ড। কিন্তু বিরতির পর ১৩ মিনিটের ব্যবধানে রহিম স্টারলিংয়ের হ্যাটট্রিকে উড়ে গেলো তারা। শনিবার ৩-১ গোলের জয়ে ৪ পয়েন্টে এগিয়ে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থান মজবুত করলো চ্যাম্পিয়নরা।

টানা ৫ ম্যাচ জিতে ওয়াটফোর্ডকে স্বাগত জানায় ম্যানসিটি। যদিও আগের দুটি ম্যাচে তাদের জয় কেবল ১-০ গোলে। ওয়াটফোর্ডের বিপক্ষেও প্রথমার্ধের গোলশূন্য স্কোর তাদের অস্বস্তিতে রেখেছিল।

ম্যাচের প্রথমার্ধে গোলের বেশ কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি সিটি। জমাট রক্ষণে স্বাগতিকদের বার বার হতাশ করে ওয়াটফোর্ড।

তবে বিরতির পর গোলের জন্য মোটেও অপেক্ষা করতে হয়নি সিটিকে। আগুয়েরো বুক দিয়ে নামিয়ে দ্রুত বল বাড়ান স্টার্লিংকে। সে সময় অফসাইডে ছিলেন তিনি। ওয়াটফোর্ডের এক ডিফেন্ডার বল ক্লিয়ার করতে গেলে স্টার্লিংয়ের পায়ে লেগে জড়ায় জালে। লাইন্সম্যানের সঙ্গে আলোচনা করেই গোলের সিদ্ধান্তটি দেন রেফারি।

৫০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন স্টার্লিং। গোলমুখে রিয়াদ মাহরেজের পাস পেয়ে হালকা টোকায় জাল খোঁজে নেন আক্রমণভাগের এই খেলোয়াড়। ম্যাচ ঘণ্টার কাঁটায় পৌঁছানোর এক মিনিট আগে হ্যাটট্রিক পূর্ণ করেন স্টার্লিং। দাভিদ সিলভার রক্ষণচেরা পাস পেয়ে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে পরাস্ত করে ডান পায়ের নিচু শটে গোলটি করেন ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।

ম্যাচের ৬৬তম মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড দেওলোফেউয়ের নৈপুণ্যে সান্ত্বনাসূচক গোল পায় অতিথি ওয়াফোর্ড।

৩০ ম্যাচ শেষে ২৪ জয় ও দুই ড্রয়ে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিগের গত আসরের চ্যাম্পিয়ন সিটি। চার পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে এক ম্যাচ কম খেলা লিভারপুল।

শনিবার লিগে সাউথ্যাম্পটনের মাঠে খেলতে গিয়ে ২-১ গোলে হেরেছে টটেনহ্যাম হটস্পার। ৩০ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে দলটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here