ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরের সঙ্গে দেখা করলেন ছাত্রলীগ সভাপতি ও ভিপি পদে পরাজিত প্রার্থী রেজওয়ানুল হক শোভন।

মঙ্গলবার (১২ মার্চ) বিকালে ঢাকা বিশ্ববিদ্যলয়ের টিএসসিতে গিয়ে নুরের সঙ্গে দেখা করেন তিনি।

টিএসসিতে পৌঁছেই নুরুকে পেয়ে জড়িয়ে ধরেন শোভন। উভয়ে তখন হাস্যজ্জ্বোল ছিলেন।

এ সময় নুরু বলেন, তিনি স্বাগত জানাতে এসেছেন। অভিনন্দন জানিয়েছেন। আমিও তাকে স্বাগত জানিয়েছি। ছাত্রলীগ সভাপতি বলেছেন তারা আমাদের সঙ্গে একসাথে কাজ করতে চান। আমরা একসাথে কাজ করতে আগ্রহী।

নুরু আরও বলেন, আমরা চেয়েছিলাম একটা দৃষ্টান্তমূলক নির্বাচন হোক। কিন্তু বিভিন্ন অনিয়ম কারচুপির কারণে আমাদের সেই আশা পূরণ হয়নি।

এছাড়া আজ ও গতকাল নুরুসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে আগামীকাল ঘোষিত ক্লাস বর্জন কর্মসূচি থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত ভিপি নুরু।

ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, আমরা নুরুকে সার্বিক সহায়তা করবো। এবং ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সচেষ্ট থাকবো।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহসভাপতি (ভিপি) পদে বিজয়ী হয়েছেন কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুর। তিনি ১১ হাজার ৬২ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক (জিএস) পদে বিজয়ী হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি পেয়েছেন ১০ হাজার ৪৮৪ ভোট। গতকাল সোমবার দিবাগত রাতে এ ফল ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালেয়ের ভিসি ড. মো. আখতারুজ্জামান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here