রীতিমত যাদু দেখালেন ক্রিস্তিয়ানো রোনালদো। হ্যাটট্রিক করে সব অনিশ্চয়তা কাটিয়ে দলকে এনে দিলেন চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের টিকিট। এমন নৈপুণ্য দেখাতেই নাকি ইতালির ক্লাবটিতে এসেছেন বলে জানালেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

তুরিনোয় মঙ্গলবার রাতে ইউরোপ সেরা প্রতিযোগিতাটির শেষ ষোলোর ফিরতি পর্বে আতলেতিকো মাদ্রিদকে ৩-০ গোলে হারায় জুভেন্টাস। তিনটি গোলই করেন রোনালদো। প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলে হারলেও দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে শেষ আটে উঠল সেরি আ চ্যাম্পিয়নরা।

এই নৈপুণ্যে ব্যক্তিগত পর্যায়ে সব মিলিয়ে ষষ্ঠবার ও টানা চর্তুথবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সম্ভাবনা ধরে রাখলেন রোনালদো। আতলেতিকোর বিপক্ষে হ্যাটট্রিক করার রাতটাকে ‘যাদুকরী রাত’ বলছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

“এটা অসাধারণ একটা রাত ছিল। এটা কেবল আমার গোলগুলোর জন্য নয়, দলের জন্যও।”

“হয়তো এই কারণেই ইউভেন্তুস আমাকে চুক্তিবদ্ধ করেছিল। আমি কেবল আমার দায়িত্ব পালন করি। এটা ছিল যাদুকরী এক রাত। আমরা বেশিকিছু করিনি। তবে আমরা গর্বিত।”

রিয়াল মাদ্রিদের হয়ে নয় বছরের বর্ণিল ক্যারিয়ারের ইতি টেনে চলতি মৌসুম শুরুতে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাস নাম লেখান রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য পেতেই পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে দলে টানে তুরিনের ক্লাবটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here