মালাইকা আরোরা, বলতেই চোখের সামনে ভেসে ওঠে তাঁর বোল্ড অবতার। শুধু পোশাক বা হাবভাবে নয়, তাঁর কথাবার্তাতেও তিনি বোল্ড। ছেলে আরহান খানের বান্ধবীরা কি ভয় পান তাঁর উগ্রতাকে? এক চ্যাট শোয়ে মালাইকাকে এই প্রশ্ন করায় খোলাখুলি উত্তর দিলেন অভিনেত্রী। বললেন, “অনেকেই এই কথা বলেন। তবে আমার তা মনে হয় না।”

অনুপমা চোপড়ার এক চ্যাট শোয়ে মালাইকাকে প্রশ্ন করা হয়, “আপনার এই উগ্রতা, এই যৌন আবেদন দেখে কি আপনার ছেলের বান্ধবীরা ভয় পায়?” তার উত্তরে মালাইকা বলেন, “অনেকেই এই কথা বলেন। বলে “ওই বেচারা মেয়েগুলো, ওরা নিশ্চয়ই ভয় পায় তোমায়”। তবে আমার তা মনে হয় না। আমি মনে করি আমি এই পৃথিবীর সবথেকে কুল মা। আমায় নিয়ে ওদের কোনও সমস্যা নেই। ওরা আমার কাছে আসে, আমার সঙ্গে সময় কাটায়।”

মিডিয়ায় মালাইকাকে নিয়ে অনেক রকমের চর্চা হয়। সেই সমস্ত গসিপ কীভাবে নেন আরহান? এই প্রশ্নের উত্তরে মালাইকা বলেন, “এসব নিয়ে ও কখনও অস্বস্তি বোধ করে না। ও আমায় আমার মতো থাকতে দেয়। ও জানে আমি কেমন আর সেটা নিয়ে ও গর্বিত। তাই ও কখনও আমায় প্রশ্ন করে না। আজকালকার ছেলেমেয়েরা খুব ভোকাল এই সব ব্যাপারে। ওর কোনও সমস্যা হলে ও আমায় জানাবে। কিন্তু, ও কোনওদিন কিছু বলেনি।”

আরহানের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক মালাইকার। কয়েকদিন আগে অর্জুন কাপুর আর মালাইকার সঙ্গে লাঞ্চ ডেটে দেখা যায় আরহানকেও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here