ক্রাইস্টচার্চ টেস্ট শেষ করে আগামী ২২ মার্চ ফিরতি ফ্লাইটে ঢাকার পথে রওয়ানা দেয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। ২ বোলিং কোচ ওয়ালশ,সুনিল যোশি, ফিটনেস ট্রেনার  আসবেন না দলের সঙ্গে। এমনটাই সিদ্ধান্ত ছিল।

টেস্ট স্কোয়াডের ১৫ ক্রিকেটারের সঙ্গে হেড কোচ স্টিভ রোডস,ফিজিও চন্দ্রমোহন, ম্যাসাজ বয় সোহেল এবং টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট মিলে   ১৯ জনের গ্রুপের টিকিট এভাবেই কেটে রেখেছিল বিসিবি। টিকিটগুলো সব রি-কনফার্ম পর্যন্ত করা ছিল।

তবে শুক্রবার ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সব এলোমেলো হয়ে গেছে। ক্রাইস্টচার্চ টেস্ট বাতিল হয়েছে। আতঙ্কগ্রস্থ ক্রিকেটারদের দ্রুত ফিরিয়ে আনতে শুক্রবার দিনভর বিভিন্ন মাধ্যমের সঙ্গে যোগাযোগ করে উপায় খুঁজে পেয়েছে বিসিবি। কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি পররাস্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে। নিউজিল্যান্ড ক্রিকেটও উৎকণ্ঠায় পড়া বিসিবি’র পাশে দাঁড়িয়েছে। শনিবার সিঙ্গাপুর এয়ারলাইন্সে ক্রিকেটারদের ফেরার ব্যবস্থা  করেছে বিসিবি। সাধারনত: সূচি পরিবর্তন হলে গ্রুপ করে করে ফ্লাইটের ব্যবস্থা করা হয়। তবে আতঙ্কগ্রস্থ ক্রিকেটার এবং উৎকণ্ঠায় পড়া পরিবার-পরিজনের জন্য এক ফ্লাইটে ১৯ জনকে আনার ব্যবস্থা করেছে বিসিবি। এ তথ্য দিয়েছেন বিসিবি’র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম-‘ আজ ( শুক্রবার ) সারাদিন যোগাযোগ করে রিটার্ন টিকিটের ব্যবস্থা করেছে বিসিবি। নিউজিল্যান্ড ক্রিকেট ও এ ব্যাপারে সহায়তা করেছে।  ১৯ জন একসঙ্গে ফিরতি ফ্লাইটে আসছেন।’

  • স্থানীয় সময় রাত ১২টার ফ্লাইটে উঠছেন ক্রিকেটাররা। সিঙ্গাপুর হয়ে শনিবার রাত ১০টা ৪০ মিনিটে ঢাকায় অবতরন করবে ক্রিকেট দল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here