নিজে তো দেরি করেছেনই, সঙ্গে টিম মিটিংয়ে আসতে দেরি করিয়েছেন সতীর্থ আদ্রিয়ান রাবিওতঁকে। যার শাস্তি হিসেবে কাইলিয়ান এমবাপের হাতে ১ লাখ ৮০ হাজার ইউরোর জরিমানা ধরিয়ে দিয়েছে পিএসজি। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১ কোটি ৭১ লাখ ৪৪ হাজার টাকা!

এমবাপের পাশাপাশি দেরি করার শাস্তি পাচ্ছেন রাবিওতঁ-ও। ফরাসী মিডফিল্ডারকে জরিমানা করা হয়েছে এমবাপের সমান ১ লাখ ৮০ হাজার ইউরো। দুজনের কাছ থেকে প্রাপ্ত জরিমানার অর্থ জমা করা হবে পিএসজি ফাউন্ডেশনে।

গত বছরের ২৮ অক্টোবর মার্শেই ম্যাচের আগে টিম মিটিংয়ে দেরি করে আসেন এমবাপে ও রাবিওতঁ। এভাবে দেরি করে আসায় পিএসজির দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগ আনা হয় দুজনের উপর।

অভিযোগ ও জরিমানা- দুটোই মাথা পেতে নিয়েছেন ২০ বছর বয়সী এমবাপে। কোন প্রকার বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়নি। রাবিওতঁ-ও সেটাই করেছেন।

ওই জরিমানা নিয়ে সৃষ্ট পরিস্থিতির পূর্ণ সুযোগ নেয়ার অপেক্ষায় ছিল রিয়াল মাদ্রিদ! স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানাচ্ছে, সতর্কতার সঙ্গে এমবাপে-পিএসজি পরিস্থিতির দিকে নজর রেখেছিলেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

যদি সুযোগ বুঝে এমবাপেকে রিয়ালের প্রতি নরম করা যায় এই ছিল পেরেজের উদ্দেশ্য। তবে এমবাপে ঠাণ্ডা মাথায় জরিমানা মেনে নেয়ায় রিয়ালের আশা আপাতত ভেস্তে গেছে বলেই জানাচ্ছে এএস!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here