নিষেধাজ্ঞা কাটিয়ে নিউজিল্যান্ড সফরে ফিরেই ক্যারিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন। কয়েকদিন চলতি ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) আবাহনীর জার্সিতে খেলেন দুর্দান্ত তেমনই এক ইনিংস। সব মিলিয়ে দারুণ সময় পার করছেন এ ডানহাতি ব্যাটসম্যান। ঠিক সে সময়ে জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করলেন তিনি। মানে ঘরোয়া পরিবেশে বিয়ে করেছেন এ হার্ডহিটার।

উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষে পড়া অর্পার সঙ্গে বিবাহবন্ধরে আবদ্ধ হয়েছেন সাব্বির। শনিবার অনেকটা ঘরোয়া পরিবেশে অনেকটা হুট করেই নতুন জীবন শুরু করলেন এ তারকা।

এরআগে গত বছরের সেপ্টেম্বরে শৃঙ্খলাভঙ্গের কারণে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন সাব্বির। কিন্তু বেশ আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে মুক্তি দিয়ে নিউজিল্যান্ড সফরে পাঠায়। সেখানে প্রথম ম্যাচে নিজেকে ঠিক মেলে ধরতে না পারলেও এ ডানহাতি দ্বিতীয় ম্যাচে জ্বলে ওঠার আভাস দেন। তৃতীয় ও শেষ ওয়ানডেতে সেঞ্চুরি করে তার প্রমাণও দেন তিনি। এরপপর থেকে আবারও আলোচনায় দেশের ক্রিকেটের ব্যাড বয় খ্যাত সাব্বির।

নিউজিল্যান্ড সফরের আগেই সাব্বির জানিয়েছিলেন নতুন বছরের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু এত দ্রুত সেই কথা রাখবেন তা হয়তো ভাবেননি তার ভক্তরা। হয়তো বিশ্বকাপের কথা মাথায় রেখেই শনিবারই জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখলেন এ ডানহাতি ব্যাটসম্যান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here