বাংলাদেশে ‘হায়াত’ নামে বেশ পরিচিতি পাবার পর এবার ‘মারিয়া’ নামে নতুন পরিচয়ে সবার সামনে আসছেন হালের ক্রেজ টার্কিশ অভিনেত্রী হান্ডে আর্ছেল। আর্ছেল ইতোমধ্যে বর্তমান তরুণদের কাছে ক্রেজে পরিণত হয়েছেন তার তার অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘আস্ক লাফতান আনলামাজ’ এর কল্যাণে! তার মিষ্টি হাসিতে কাত হয়নি এমন বেরসিক মানুষ বোধহয় কেউ নেই!

হায়াত খ্যাত হান্ডে আর্ছেলকে এবার দেখা যাবে নাম ভূমিকায়। টার্কিশ জনপ্রিয় এই টিভি সিরিয়ালটির নাম ‘মারিয়া’। নতুন এই টিভি সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রদর্শনীর উদ্যোগ নিয়েছে নাগরিক টিভি। ১৭’ই মার্চ থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা এবং রাত ৯:৩০-এ প্রচারিত হবে ‘মারিয়া’ সিরিয়ালটি।

বাবা–মা হারা আরমান আর সৎ বাবার সংসারে মানুষ মারিয়ার প্রেম সেই স্কুল থেকে। পড়াশোনার পাট চুকিয়ে দুজনে যখন বিয়ের স্বপ্নে বিভোর ঠিক সেই সময়েই দুজনের ভালবাসায় নজর লেগে যায় ধনী এবং জেদি ব্যবসায়ী হাসান চৌধুরির! কোন এক কুক্ষণে হাসান মারিয়াকে দেখে ফেলে আর প্রাক্তন স্ত্রীর অবয়ব খুঁজে পায় তার চেহারায়, যাকে আসলে হাসান নিজেই মেরে ফেলেছিল, যেন সে তাকে ছাড়া আর কাউকে ভালবাসতে না পারে!

মারিয়া আর আরমান আলাদা করতে মানসিক রোগী হাসান শুরু করে এক নিষ্ঠুর খেলা যার ফলে মারিয়া আর হাসানের সেই ছোট্টবেলার প্রেম গতি হারায়। হাসান বিয়ে করে মারিয়াকে! নিজের জীবনের সবচেয়ে প্রিয় মানুষটিকে হারিয়ে চরম হতাশ আরমান যখন দিশেহারা তখন তার জীবনে ফেরেশতা হয়ে আসেন মাফিয়া ডন আজিজ খান। ভালবাসার যুদ্ধে আবারো ঘুরে দাঁড়ায় আরমান, গন্তব্য হারানো ভালবাসাকে ফিরিয়ে আনা কিন্তু হাসান চৌধুরিও তো সহজ পাত্র নন; আরমান কি তাহলে পারবে?

টান-টান উত্তেজনা এবং বাংলাদেশের প্রেক্ষাপটে খুবই উপভোগ্য এই ধারাবাহিকটির বাংলা ডাবিং সম্পন্ন হয়েছে বাংলাদেশেই। যেখানে কাজ করেছেন ২০ জনেরও বেশী বাংলাদেশী কণ্ঠশিল্পী! সিরিয়ালটির প্রযোজনায় আছে শোএসআরকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here