লা লিগায় লিওনেল মেসির হ্যাটট্রিকে রিয়াল বেতিসকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। কাল বেনিতো ভিয়ামারিন স্টেডিয়ামে মেসি-সুয়ারেজ ম্যাজিকে ৪-১ গোলে হারিয়েছে বেতিসকে। এ জয়ে পরিস্কার ১০ পয়েন্ট এগিয়ে সবার উপরে কাতালানরা।

ঘরের মাঠে বেতিসও কয়েকটি গোলের সুযোগ সৃষ্টি করেও গোলে করতে ব্যর্থ হয়। তবে ১৮ মিনিটে ফি কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি।

প্রথমার্ধের যোগ করা সময় (৪৫+২) উরুগুয়েন স্ট্রাইকার লুইস সুয়ারেজের পাস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ম্যাচের ৬৩ তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন সুয়ারেজ। বেতিসের তিন ডিফেন্ডারকে কাটিয়ে গোলরক্ষকে বোকা বানিয়ে জাল কাঁপান এই উরুগুয়েন তারকা। ম্যাচের ৮২ মিনিটে এক গোল শোধ করেন স্প্যানিয়ার্ড স্ট্রাইকার লরেন মরোন।

এর তিন মিনিট পরই দুর্দান্ত চিপ করে বেতিসের জালে বল জড়ান মেসি। তুলে নেন লা লিগার ৩৩ তম হ্যাটট্রিক এবং ক্যারিয়ারের ৫১ তম।

২৮ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৬৬। তাদের থেকে দশ পয়েন্ট কম নিয়ে তালিকার দ্বিতীয়তে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ, তাদের পয়েন্ট ৫৬। সমান ম্যাচ খেলে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয়তে আছে রিয়াল মাদ্রিদ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here