ক্রিস্টিয়ানো রোনালদো না থাকলে কী হয় গত কয়েক মাসে সেটা হাড়ে হাড়ে টের পেয়েছে রিয়াল মাদ্রিদ। রোনালদো থাকলে কী হয় এক সপ্তাহেরও কম সময় আগে বুঝেছে জুভেন্টাস। তবে উল্টো চিত্রও দেখল।

অ্যাটলেটিকোর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লেখা জুভরা লিগ ম্যাচে হেরে গেছে জেনোয়ার কাছে। রোনালহীন ম্যাচে ২-০ গোলে হার অ্যালেগ্রির দলের।

লিগে চলতি মৌসুমে প্রথম হারের স্বাদ পেল জুভেন্টাস। ২৭ ম্যাচের অপরাজিত থাকার ধারাবাহিকতা শেষ হল তাদের।

পয়েন্ট তালিকার ১২ নম্বরে অবস্থান জেনোয়ার। তার ওপর লিগে সবগুলোর দলের মধ্যে তারাই জুভেন্টাসের কাছে সবচেয়ে বেশিবার হেরেছে (৬২)। জুভদের বিপক্ষে সবচেয়ে বেশি গোল হজমের রেকর্ডটাও তাদের (২১১)।

তবে এই ম্যাচে সম্ভবত ২০১১-১২ মৌসুমের স্মৃতি নিয়ে নেমেছিল জেনোয়া। ওই মৌসুমে লিগের দুই ম্যাচেই জুভেন্টাসের বিপক্ষে অপরাজিত ছিল তারা।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে মোটেও নজরকাড়া ছিল না ইউভেন্তুসে খেলা। গোলের পরিষ্কার কোনো সুযোগই তৈরি করতে পারেননি। পক্ষান্তরে আক্রমণে অসাধারণ ছিল জেনোয়ার খেলা। ম্যাচের শেষ দিকে ভালো খেলার ফল মেলে দলটির।

৭২তম মিনিটে ইতালিয়ান মিডফিল্ডার স্তেফানো স্তুরারোর গোলে এগিয়ে যায় জেনোয়া। নয় মিনিট পর মেসিডোনিয়ান ফরোয়ার্ড গোরান পান্দেভের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here