তার পোশাক থেকে স্টাইল সবকিছুতেই থাকে নতুন চমক। কয়েক বছর থেকেই বলিউড সিনেমা থেকে বিরতি নেন। উদ্দেশ্য, হলিউডে নিজের ভিত শক্ত করা। সেটি তিনি করেও দেখিয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর হলিউডেও হার্টথ্রব এই নায়িকা কৃতিত্বের সাক্ষর রেখে চলেছেন।

কিন্তু পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে প্রিয়াঙ্কা এখন অন্য দেশের বাসিন্দা। ব্রিটেনের রাজকুমারের বিয়েতেও আমন্ত্রিত থাকেন তিনি। নিজের বিয়েতেও ছিল চমক। সর্বশেষ অস্কার মঞ্চে ইলি সাব ব্র্যান্ডের কালো গাউনের সঙ্গে স্কার্ট পরে হাজির হয়েছিলেন। অস্কার-পরবর্তী পার্টিতে নিক এবং প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ভিডিও এবং তাদের খুঁনসুটি ভক্তদের মনোযোগ কেড়েছে।

তবে, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রিয়াঙ্কা তার হাতের রিং দেখাচ্ছেন। কিভাবে মারপিট শিখেছিলেন হলিউডে কাজ করার সময় সেই পোজ গুলোও করে দেখাচ্ছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তাঁর ফ্যানেরা ক্ষেপে যায়।

সেখানে লোকজন তাঁকে বলতে থাকে, ‘অনেক হয়েছে এবার ভারতে ফিরুন।’ অনেকে আবার বলছেন, ‘কী দরকার ছিল নিককে বিয়ে করে লোককে হাসানোর।’ এমন নানা কমেন্টসে ভরে যায় পোস্টটি। যদিও এ নিয়ে প্রিয়াঙ্কা কোনও মন্তব্য করেননি।

গত ১ ডিসেম্বর ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে অনুষ্ঠিত হয় বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে। তাঁদের প্রথম বিয়েটি হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং পরদিন হিন্দু রীতিতে আবার বিয়ে করেন এই জুটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here