একটা সময় ছিল খানদের আধিপত্যে মুখর ছিল বলিউড ইন্ডাস্ট্রি। অথচ, সেই বলিউড এখন খানদের প্রায় ধরা ছোঁয়ার বাইরে। একের পর এক ফ্লপ ছবির কারণে অভিনয়ের ইমেজ হারাচ্ছেন খান সাবেরা। সেই তালিকায় আছেন খোদ মিস্টার পারফেক্টশনিস্ট-খ্যাত আমির খানও।

অনেকদিন থেকে শোনা যাচ্ছিল, আর ছবিতে অভিনয় করবেন না আমির। এবার সব গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজের জন্মদিনেই সাফ জানিয়ে দিলেন, পর্দার পেছনে চলে যাচ্ছেন তিনি। অর্থাৎ আর নতুন করে কোনো ছবিতে অভিনয় করবেন না আমির। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে।

তবে অভিনয় না করলেও সিনেমা ছাড়ছেন না তিনি, পুরোপুরি মন দেবেন ছবি পরিচালনা এবং প্রযোজনার কাজে। এও শোনা যাচ্ছে, নিজের স্বপ্নের প্রোজেক্ট ‘মহাভারত’ দিয়েই শুরু হবে জনপ্রিয় এই অভিনেতার কেরিয়ারের দ্বিতীয় ইনিংস।

নিজের ৫৪তম জন্মদিনেই সংবাদমাধ্যমকে আমির জানান, হলিউডেরই বিখ্যাত নায়ক টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির ভারতীয় ভার্সন বানাবেন তিনি।  ছবির নামও ইতিমধ্যে ঠিক করে রাখা হয়েছে ‘লাল সিং চঢা’। পরিচালক অদ্বৈত চৌহানের এই ছবির শুটিং চলতি বছরের শেষের দিক থেকেই শুরু হওয়ার কথা রয়েছে। ছবিটি প্রযোজনা করছেন আমির খান।

জন্মদিনেই নায়ক ঘোষণা দিয়েছেন অভিনয় থেকে অবসর নেওয়ার কথাও।  আমির বলেন, ‘আপাতত আমি নিজের পরিচালক সত্ত্বাটাকে জোর করে দমিয়ে রেখেছি! তবে তাড়াতাড়ি পরিচালনার কাজে হাত দেবো। আর একবার পরিচালনা শুরু করে দিলে আর ছবিতে অভিনয় করব না।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here