ফরাসি মিডিয়ার খবর ছিল, প্রত্যাশার চেয়ে দ্রুত সেরে উঠছেন নেইমার। এবার ব্রাজিলিয়ান তারকা নিজেই দিলেন সুখবর। পায়ের চোট কাটিয়ে দ্রুত সেরে উঠছেন তিনি। আগামী সপ্তাহেই তিনি ফিরছেন অনুশীলনে।

গত বছরের বিশ্বকাপের আগে চোটে পড়ে মৌসুম শেষ হয়ে গিয়েছিল নেইমারের। এবারও একই রকম অবস্থা তৈরি হয় তার। পায়ের চোটে লম্বা সময়ের জন্য ছিটকে যান মাঠের বাইরে। যাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে খেলা হয়নি প্যারিস সেন্ত জার্মেই ফরোয়ার্ডের। তাকে ছাড়া প্যারিসের ক্লাবটি উঠতেও পারেনি কোয়ার্টার ফাইনালে। ম্যানইউয়ের মাঠ থেকে প্রথম লেগ জিতে ফিরলেও ফিরতি লেগে হেরে যায় ফরাসি চ্যাম্পিয়নরা।

গ্যালারিতে বসে ম্যাচটি দেখা নেইমার জানিয়েছেন, শিগগিরই তিনি ফিরছেন অনুশীলনে। রবিবার অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে লে ক্লাসিকো চলার সময় বিষয়টি প্রকাশ পেয়েছে একটি ভিডিও’র মাধ্যমে। মার্শেইয়ের স্পোর্টিং ডিরেক্টর হিসেবে এখন কাজ করা আন্দোনি জুবিজারেতা একসময় বার্সেলোনায় কাজ করতেন একই পদে। ন্যু ক্যাম্প থেকে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে নাম লেখানো নেইমারের সঙ্গে তার সম্পর্ক দারুণ। এই স্প্যানিয়ার্ডের সঙ্গে কথা বলার সময়ই নেইমার জানিয়েছেন তার অনুশীলনে ফেরার কথা।

পার্দ দে প্রিন্সেসে জুবিজারেতাকে নেইমার বলেছেন, ‘আগামী সপ্তাহে আমি অনুশীলনে ফিরছি। হ্যাঁ, এরপরই আমি মাঠে ফিরব। তারপর দুই সপ্তাহের মধ্যে স্কোয়াডের সঙ্গে আবার যোগ দেবো। ইতিমধ্যেই আমি (ফিটনেস) পরীক্ষার মধ্যে আছি।’

নেইমারকে ছাড়াই অবশ্য মার্শেইয়ের বিপক্ষে সহজ জয় পেয়েছে পিএসজি। আনহেল দি মারিয়ার জোড়া গোলের সঙ্গে কাইলিয়ান এমবাপের লক্ষ্যভেদে পিএসজি ৩-১ গোলে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বীদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here