ঢাকাই সিনেমার অবস্থা মন্দা যাচ্ছে। নির্মাণ হচ্ছে না ভালো কোন ছবি। এদিকে অনেক নায়িকার হাতে নেই কোন ছবি। আর তাই অনেকে সিনেমা রেখে ঝুঁকছেন নাটক, ওয়েব সিরিজ কিংবা মিউজিক ভিডিওতে।

সেই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মত মিউজিক ভিডিওতে নাম লেখালেন চিত্রনায়িকা আঁচল। সম্প্রতি ‘চন্দ্র তারা’ নামের একটি গানের ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে। সেখানে একটু অন্যরকম ভাবে দেখা গেল আঁচলকে।

মিউজিক ভিডিওতে আঁচলের সঙ্গে জুটি বেঁধেছেন সাঞ্জু জন। ‘চন্দ্র তারা’ মিউজিক ভিডিওটির পরিচালনা ও কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব রহমান।

‘চন্দ্র তারা’ শিরোনামের এই গানের কথা লিখেছেন এ মিজান এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। আর গানে কণ্ঠ দিয়েছেন রোজিনা খান। সংগীত পরিচালক ইমনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ইমন শওকত’ এ মিউজিক ভিডিওটি অবমুক্ত করা হয়েছে।

আঁচল বলেন, সৃষ্টিশীল কাজে অংশ নিতে ভালো লাগে। তেমনি ‘চন্দ্র তারা’ গানের ভিডিওটি আমার খুব ভালো লেগেছে। গান, ভিডিও নির্মাণের কনসেপ্ট, কোরিওগ্রাফি সবকিছুই আমাকে কাজটি করতে উৎসাহ দিয়েছে।

তিনি আরও বলেন, এই প্রথম মিউজিক ভিডিওর কাজ করলাম। গান ভিডিওটি থেকে দর্শক সাড়ার উপর ডিপেন্ড করবে আমার আগামীতে মিউজিক ভিডিওতে কাজ করা। ভালো সাড়া পেলে অবশ্যই সামনে আরও কাজ করবো। তবে নিয়মিত না হলেও ভালো কাজ পেলে করতে চেষ্টা করবো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here