প্রথমবারের মতো ভারতীয় কোনো বিজ্ঞাপনে কাজ করতে চলেছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। চুলের তেলের একটি বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। সম্প্রতি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন নায়িকা নিজেই।

তিনি জানান, আজ বৃহস্পতিবার তার মুম্বাইয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানে বালি হেয়ার অয়েলের বিজ্ঞাপনের শুটিং হবে। শুটিং শুরু হবে ২২ মার্চ, শুক্রবার থেকে। চলবে ২৫ মার্চ পর্যন্ত টানা চারদিন। এরপর ২৬ মার্চ ফিরবেন কলকাতায়।

পশ্চিম বাংলায় ফিরে ফারিয়া তার প্রথম ভারতীয় ছবি ‘বিবাহ অভিযান’-এর কাজ শুরু করবেন। ২৯ মার্চ থেকে শুরু হবে এই ছবির শুটিং। মাঝের তিনদিন শুটিং প্রস্তুতি। সব কাজ শেষে এপ্রিলের শেষের দিকে তিনি ঢাকায় ফিরবেন বলে জানান।

‘বিবাহ’ অভিযান’ পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত। এখানে ফারিয়াকে দেখা যাবে গ্ল্যামার, গর্জিয়াস ও ফ্যাশনেবল ধাঁচের একজন মেয়ের ভূমিকায়। ছবিতে তার চরিত্রটির নাম রাই। ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। তার চরিত্রটির নাম অনুপম।

২০১৫ সালে ‘আশিকী’ ছবিতে এই অঙ্কুশের বিপরীতেই কেরিয়ার শুরু করেছিলেন নুসরাত ফারিয়া। ছবিটি ছিল বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার। চার বছর বাদে আবার তিনি অঙ্কুশের নায়িকা হলেন। এ জুটির পর্দার রসায়ন দেখতে অপেক্ষায় ভক্তরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here