বলিউডে চলছে বিয়ের ধুম। গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন সোনম কাপুর-আনন্দ আহুজা, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস জুটি।

শোনা যাচ্ছে, খুব শিগগির গাঁটছড়া বাঁধবেন অর্জুন কাপুর-মালাইকা আরোরা, ফারহান আখতার-শিবানি ডাণ্ডেকার, আরবাজ খান-জর্জিয়া আন্দ্রিয়ানি, রণবীর কাপুর-আলিয়া ভাট।

বিয়ের গুঞ্জনের এ তালিকায় এবার যোগ হলেন শ্রদ্ধা কাপুর। বলিপাড়ায় জোর গুঞ্জন, আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন আশিকি-টু অভিনেত্রী। তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্টাকে বিয়ের পরিকল্পনা করছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। যদিও এ বিষয়ে শ্রদ্ধার পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘রোহান শ্রেষ্টার সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন শ্রদ্ধা। তারা পরস্পরকে অনেকদিন ধরেই চেনেন কিন্তু গত বছর থেকে ডেটিং শুরু করেছেন। ফারহান আখতারের সঙ্গে প্রেমের ব্যর্থতা কাটিয়ে উঠেছেন শ্রদ্ধা। তিনি এখন সেটেল হতে চাইছেন। তার বয়স এখন ৩৩। তার মা-বাবা তাকে বিয়ের ব্যাপারে রাজি করিয়েছেন। শেষ পর্যন্ত তিনি তাদের কথা রেখেছেন এবং রোহানের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন শ্রদ্ধা।’

এর আগে আদিত্য রয় কাপুর ও ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা গেছে। আশিকি-টু সিনেমার পর আদিত্যর সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর নানা সময় তাদের ঘিরে বিভিন্ন খবর প্রকাশিত হয়। এক সময় তাদের মধ্যে ব্রেকআপও হয়। এরপর রক অন-টু সিনেমার সময় ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়। যদিও তাদের প্রেমের গুঞ্জন সত্য নয় বলে জানিয়েছেন ফারহান-শ্রদ্ধা।

বর্তমানে স্ট্রিট ড্যান্সার সিনেমার শুটিং করছেন শ্রদ্ধা। এছাড়া প্রভাসের সঙ্গে সাহো ও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছিচোরে সিনেমায় দেখা যাবে তাকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here