মাথার অর্ধেক ফাঁকা! বাকি সব চুল পাকা। গোঁফটাও পুরো সাদা। তবে মুখে দাঁড়ি নেই। চোখে মোটা ফ্রেমের চশমা। কে বলবে এই লোকটা বলিউড সুপারস্টার আমির খান!

ভারতীয় মোবাইল অপারেটর ফোনপে’র শুভেচ্ছাদূত হিসেবে একটি বিজ্ঞাপনচিত্রে এভাবেই হাজির হচ্ছেন তিনি। তার নতুন রূপ দেখে অবাক ভক্তরা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বৃহস্পতিবার (২১ মার্চ) একটি ভিডিও শেয়ার করেন আমির। এতে দেখা যায় কীভাবে বুড়ো হয়েছেন তিনি। অর্ধেক টাক, নকল সাদা ফেসিয়াল হেয়ার ও একটি পরচুলা ব্যবহার করেছেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

আইপিএলের এবারের আসরের অফিসিয়াল সহ-পৃষ্ঠপোষক ফোনপে। খেলা চলাকালে আমির অভিনীত বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র প্রকাশ করবে প্রতিষ্ঠানটি।

এদিকে নতুন ছবির জন্য ২০ কেজি ওজন কমানোর প্রস্তুতি নিচ্ছেন আমির। এর নাম ‘লাল সিং চাড্ডা’। এটি হলো টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিসিয়াল হিন্দি রিমেক। এই ছবি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। তিনি এর আগে ‘সিক্রেট সুপারস্টার’ বানিয়ে হাত পাকিয়েছেন। এছাড়া ‘তারে জামিন পার’ (২০০৭) ছবিতে সহকারী পরিচালক ছিলেন তিনি।

রবার্ট জেমেকিস পরিচালিত ‘ফরেস্ট গাম্প’ মুক্তি পায় ১৯৯৪ সালে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে এটি ছয়টি অস্কার জেতে। এরমধ্যে সেরা অভিনেতার পুরস্কার পান টম হ্যাঙ্কস। এছাড়া সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক, সেরা অ্যাডাপ্টেড চিত্রনাট্য, সেরা ভিজ্যুয়াল ইফেক্টস ও সেরা সম্পাদনা বিভাগে অস্কার পায় ছবিটি।

১৯৮৬ সালে প্রকাশিত মার্কিন ঔপন্যাসিক উইনস্টন গ্রুমের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে ছবিটি তৈরি হয়। বিংশ শতাব্দীতে যুক্তরাষ্ট্রে কিছু ঐতিহাসিক ঘটনায় প্রভাবিত হন অ্যালাবামা রাজ্যের বাসিন্দা ফরেস্ট গাম্প।

‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু হবে এ বছরের অক্টোবরে। এখন প্রস্তুতি নিতে শুরু করেছেন আমির। কিছু দৃশ্যে পাগড়ি মাথায় দেখা যাবে ‘লগান’ তারকাকে। এর আগে ২০১৬ সালে নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির জন্য একবার ওজন বাড়িয়ে আবারও তা কমিয়েছিলেন তিনি।

নতুন খবর হলো, নিতেশ তিওয়ারির পরিচালনায় ‘ছিচ্চোর’-এ অতিথি চরিত্রে দেখা যাবে আমিরকে। ছবিটির প্রধান পাত্রপাত্রী সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর।

আমিরকে সবশেষ যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পাওয়া গেছে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এটি। এতে আরও ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here