এমন ছবি দেখলে যে কেউ ঘাবড়ে যাবে। অবাক হয়ে যাবে চেনা পরিচিত সেই লাস্যময়ী সেই মুখশ্রীর এ কি হাল! সম্প্রতি ‘চাপাক’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন। এদিকে এসিড দগ্ধ নারী লক্ষ্মী আগারওয়ালের গল্প নিয়ে নির্মিত ‘চাপাক’ ছবিতে তার বিপরীতে দেখা যাবে ভিক্রান্ত মাসেকে।

পর্দায় চেহারার বিকৃতি ঘটিয়ে দর্শকের সামনে আসতে অনেক সাহসিকতার পরিচয় দিতে হয়, বিশেষ করে নায়িকাদের ক্ষেত্রে এটা অনেক কঠিন সিদ্ধান্ত, সবাই পারেনা। দীপিকা সেই সাহসীকতার পরিচয় দিলেন। এর প্রতিদানও পাবেন বলে আশা করছেন নেটিজেনরা।

বলিউডে পা রেখে ধীরে ধীরে নিজের অবস্থান শক্ত করেছেন বলিউডের গ্ল্যামার গার্ল দীপিকা পাডুকোন।  গত বছর বেশ ধুমধাম করে বিয়ে করেছেন প্রেমিক রণভীর সিংকে। বিয়ের আনুষ্ঠানিকতা ও সাংসারিক আমেজ কাটিয়ে আবারও তিনি রুপালি পর্দায় আসার প্রস্তুতি নিচ্ছেন।

View this post on Instagram

Good morning ♥️

A post shared by Laxmi Agarwal (@thelaxmiagarwal) on

এদিকে, হলিউডের পরবর্তী পরিকল্পনা নিয়ে এই তারকা জানান তার খুব ইচ্ছা তিনি হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিওর বিপরীতে অভিনয় করবেন।

এই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে কি না তা সময় নির্ধারণ বলবে। তবে খুব শিগগিরই হলিউড সিনেমায় তাকে দেখা যেতে পারে বলে জানালেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here