কোচ জিনেদিন জিদানকে ফেরানোর সিদ্ধান্তটি ক্লাবের, এ ব্যাপারে নিজের কোনো হাত ছিল না বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সের্হিও রামোস।

সম্প্রতি ব্যর্থতার দায়ে কোচ সান্তিয়াগো সোলারিকে ছাঁটাই করে সফল কোচ জিদানকে ফিরিয়ে আনে রিয়াল। সোলারির জায়গায় ক্লাবটির কোচ জোসে মরিনিয়ো ফিরে আসতে পারেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছিল।

গত মৌসুম শেষে রিয়ালের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন জিদান। এর আগে ক্লাবটিকে টানা তিন মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, একবার লা লিগাসহ অসংখ্য শিরোপা জেতান এই ফরাসি।

সাফল্যের দেখা পেতে চলতি মৌসুমে খুব বাজে অবস্থায় থাকা রিয়াল কাণ্ডারি হিসেবে খোঁজে নিল জিদানকেই। তবে অধিনায়ক হয়েও ক্লাবের এ সিদ্ধান্তের ব্যাপারে কিছু জানতেন না বলে জানালেন রামোস।

ইউরো বাছাইয়ে মাল্টার বিপক্ষে স্পেনের ২-০ জয়ের ম্যাচ শেষে দলটির এই সেন্টার-ব্যাক জিদান প্রসঙ্গে বলেন, “পরিবর্তন ইতিবাচক কিছু বয়ে আনতে পারে। জিজুর (জিদানের) সঙ্গে আমাদের অসাধারণ কিছু মুহূর্ত আছে। তাকে পাওয়াটা আনন্দের।”

“তার ফিরে আসা ক্লাবের সব খেলোয়াড়দের জন্যই ভালো খবর। তবে এই সিদ্ধান্ত আমি নেইনি। যদিও মানুষ মনে করে, সিদ্ধান্তটি আমিই নিয়েছি।”

“আমি অধিনায়ক। আমাকে কিছু জিজ্ঞেস করলে আমি আমার মতামত দেই। তবে আমি কখনই নির্দেশ দেই না। আমি এটা কখনো দিতেও চাই না।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here