কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল দক্ষিণ পূর্ব এশিয়ার সমৃদ্ধশালী দেশ ব্রুনাই মঞ্চ মাতাতে যাচ্ছেন। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশটিতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের আমন্ত্রণে সেখানে বসবাসরত প্রবাসীদের গান শোনানোর উদ্দেশ্যেই সেখানে যাচ্ছেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’র প্ল্যার্টফম থেকে উঠে আসা সময়ের জনপ্রিয় এ গায়িকা।

কোনাল জানান, বৃহস্পতিবার (২৭ মার্চ) দিবাগত রাত ১২টার ফ্লাইটে ব্রুনাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। তবে তিনি একা যাচ্ছেন না। সঙ্গে যাচ্ছে তার দল ‘কে কোম্পানি’র সদস্যরা। থাকছেন সাজু (কি-বোর্ড), রাসেল (লিড গিটার), রুবেল (বেজ গিটার), রাজ (সাউন্ড), পলাশ (পার্কেশন), মানিক (অক্টোপ্যাড)।

২৯-৩০ মার্চ ব্রুনাইয়ের দুই শহরে দুটি কনসার্টে অংশ নেবেন কোনাল। এর আগে আমেরিকা, যুক্তরাজ্য, ইউরোপের বিভিন্ন দেশ, সিঙ্গাপুর, মালয়েশিয়া, কাতার, ওনাম, দুবাইসহ বিশ্বের বিভিন্ন দেশে গেয়েছেন তিনি। সবগুলো দেশে গিয়েছিলেন প্রবাসীদের গান শোনাতে।

২০০৯ সালে চ্যানেল আই ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগি হিসেবে জয়ী হন। ওই প্রতিযোগিতা থেকে বেরিয়ে গানের সবক্ষেত্রে হেঁটেছেন কোনাল। তবে তিনি সবচেয়ে বেশি মনোযোগী ছিলেন প্লেব্যাকে।

গেল বছর ‘যদি একদিন’ ছবিতে তাহসানের সঙ্গে তার গাওয়া ‘পারবো না তোমার হতে’ ব্যাপক জনপ্রিয়তা পায়। প্লেব্যাকে বাইরে নিয়মিত স্টেজ শো করছেন কোনাল। ছুটে বেড়াচ্ছেন দেশের এ মাথা থেকে ওমাথা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here