কার্তিক আরিয়ান বলিউডে এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা। অভিনয়ের পাশাপাশি আকর্ষণীয় চেহারার কারণে অনেক নারী ভক্ত তার। শুধু তাই নয়, এ অভিনেতার বাড়িতেও আসতে শুরু করেছে বিয়ের প্রস্তাব।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন কার্তিক আরিয়ান। এতে সোনু কে টিটু কি সুইটি সিনেমাখ্যাত এ অভিনেতা বলেন, “একের পর এক বিয়ের প্রস্তাব আসছেই। মাঝে মাঝে মায়ের কাছেও ফোন আসে। কিছুক্ষণ আগে, এক ব্যক্তি সরাসরি আমার মায়ের কাছে ফোন করেছে। আমরা তাকে চিনি না, জানিও না কার কাছ থেকে মায়ের ফোন নম্বর পেয়েছে। কিন্তু মায়ের কাছে সরাসরি ফোন করে বলেছে, ‘কার্তিকের সঙ্গে আমার বোনের বিয়ে করাতে চাই।”

কার্তিক বলেন, “আমার মা শুধু এতটুকু বলেছেন যে, ‘কার্তিক এখন বিয়ে করতে আগ্রহী না। তার সম্পূর্ণ মনোযোগ অভিনয়ের প্রতি এবং সে এখন ভালো সময় পার করছে, আমি জানি না আপনি কে বলছেন।’ কিন্তু সেই ভদ্রলোক কোনো সময় না নিয়েই উত্তরে বলেছেন, ‘এখন না করলে, চার বছর পরে হলেও চলবে, কোনো অগ্রিম বুকিংয়ের ব্যবস্থা থাকলে এখন বুক করে নিন।”

কার্তিক আরিয়ান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা লুকা চুপি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কৃতি স্যানন। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। বর্তমানে লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েলের শুটিং করছেন কার্তিক। ইমতিয়াজ আলী পরিচালিত সিনেমাটিতে এ অভিনেতার বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here