ওমর সানী। ঢালিউডের নায়ক হিসেবেই দর্শকরা তাকে চেনেন। তবে গত কয়েক বছর ধরে একজন মডেল হিসেবেও তিনি দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। এবার দর্শকরা তাকে দেখতে পাবেন একেবারেই নতুনরূপে। উপস্থাপনায় দেখা যাবে এই তারকাকে।

আগামী ১৬ এপ্রিল থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হতে যাচ্ছে ওমর সানীর উপস্থাপনায় কায়সার আহমেদ পরিচালিত ভিন্নধর্মী আড্ডার শো ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’। জীবনে প্রথম ওমর সানী এই ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করছেন।

গত স্বাধীনতা দিবসের দিন থেকে ওমর সানীর আহ্বানে এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে আড্ডায় অংশ নেন অনেকেই। তবে চমক দেওয়া বিষয় হচ্ছে- অতিথিদের মধ্যে প্রিয়দর্শিনী মৌসুমীও রয়েছেন। ২৬ মার্চ রাত ৮টায় ওমর সানীর আহ্বানে অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেন মৌসুমী।

প্রায় এক ঘণ্টা সময় ধরে ধারণকৃত এই অনুষ্ঠানে ওমর সানীর সঙ্গে কথোপকথনে উঠে আসে ওমর সানী-মৌসুমীর প্রেম, রোমান্স এবং সংসার জীবন, চলচ্চিত্রে মৌসুমীর সফলতার ২৬ বছর, তার সঙ্গে সফল নায়কের জুটি, তার নির্দেশনা এবং আগামীর ভাবনাসহ আরো নানান গল্প।

এরইমধ্যে এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন রোজিনা, তৌকীর আহমেদ, রবি চৌধুরী, অনন্ত জলিল-বর্ষা, মাহিয়া মাহি, রেসি ও নিরব। একই সঙ্গে মিশা সওদাগর, অমিত হাসান-লাবনী, ফেরদৌস, অপু বিশ্বাসকেও দেখা যাবে এই অনুষ্ঠানে। অনুষ্ঠানটি প্রযোজনা করছে লীজান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here