বলিউড অভিনেত্রী কঙ্গনাকে অন্তর্বাস খুলতে বাধ্য করেন প্রযোজক। টাইমস অব ইন্ডিয়া জানায়, ক্যারিয়ারের শুরুর দিকে প্রযোজক পহেলাজ নিহালনি তার একটি ছবিতে কাজের জন্য কঙ্গনাকে অফার করেছিলেন। তবে এজন্য তাকে অন্তর্বাস ছাড়াই সিল্কের পোশাক পরে ফোটোশুট করতে হবে। ওসময় অপ্রস্তুত হলেও সেই ফোটোশুটে অংশ নিতে বাধ্য হন তিনি।

সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘আই লাভ ইউ বস’ নামের একটি ছবিতে কাজের জন্য অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফোটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনো অন্তর্বাস ছাড়া সেটা পরে ছবি তুলতে হয়েছিল।

কিন্তু গল্পটা সফট পর্নো মনে হয়েছিল। তাই সে ছবি না করে দিই। কঙ্গনা আরো বলেন, ছবির গল্পে মধ্যবয়সী অফিসের বসের সঙ্গে অল্পবয়সী যুবতীর প্রেম দেখানো হয়েছিল। যে ছবির গল্প আমার পর্নোগ্রাফির মতোই মনে হয়েছিল। তাই আমি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম। যদিও প্রথমে এক প্রকার বাধ্য হয়েই ফটোশুট করতে হয়েছিল, পরে আমি আমার ফোন নম্বর বদলে ফেলি। যাতে ওরা আমার সঙ্গে আর যোগাযোগ না করতে পারে। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত স্পষ্টভাবে কথা বলতে ভালোবাসেন। কারো বিরুদ্ধে কিছু বলতে এতটুকু ভয় পান না তিনি। এর আগে বলিউডের অনেক তারকাই তার ক্ষোভের শিকার হয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here