রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের কাঁচাবাজারে লাগা আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। দুই ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। তাদের সঙ্গে যোগ দেয় নৌ বাহিনীর সদস্যরা।

আজ শনিবার ভোর পোনে ছয়টায় ডিএনসিসি মার্কেটের কাচাবাজারে আগুন লাগে বলে জানান সেখানকার ব্যবসায়ীরা। আগুনের তীব্রতা বেশ ভয়াবহ ছিলো।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, শর্ট সার্কিট থেকে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে আসার পর ব্যবসায়ীরা দোকান থেকে সরঞ্জাম সরানোর জন্য আপ্রাণ চেষ্টা করছেন। এরই মধ্যে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এর আগে ২০১৭ সালের ২রা জানুয়ারি রাত ২টার দিকে রাজধানীর গুলশান ১ নম্বরে ডিএনসিসি মার্কেটে আগুন লাগে। এর ১৫ মিনিটের মধ্যে কাঁচা মার্কেটটি ধসে পড়ে। ১৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে আগুন। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে মার্কেটের ৬০০’র বেশি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় ওই বছরের ৩ জানুয়ারি গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এদিকে, বৃহস্পতিবার দুপুর পোনে একটার দিকে রাজধানী বনানীর ১৭ নম্বর সড়কে অবস্থিত এফ আর টাওয়ারে আগুন লাগে। এতে প্রাণ হারান ২৫ জন এবং আহত হন ৭৩ জন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here