তীরে এসে ডুবল তরী, হার কেকেআরের৷ জয় ছিনিয়ে নিয়ে গেল দিল্লি ক্যাপিটালস৷

শনিবার রাতে কলকাতাকে সুপার ওভারে হারিয়ে আসরে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে দিল্লি। ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৮৫ রান করেছিল কলকাতা। জবাবে শেষ ওভারের রোমাঞ্চে ৬ উইকেটে ঠিক ১৮৫ রানেই থামে দিল্লির ইনিংস।

এরপর সুপার ওভারে ম্যাচের ভাগ্য নির্ধারণ। যেখানে দিল্লি আগে ব্যাট করে ১ উইকেটে ১০ রান করে। জবাবে ১ উইকেটে ৭ রানে থেমেছে কলকাতা।

সুপার ওভারে দিল্লির হয়ে ব্যাটিংয়ে নেমেছিলেন রিশভ পন্ত ও শ্রেয়াস আয়ার। আয়ার অবশ্য তৃতীয় বলেই ফিরে যান। দ্বিতীয় বলে অবশ্য তার ব্যাট থেকে এসেছিল চার রান। সেটিই দিল্লির একমাত্র বাউন্ডারি। শেষ পর্যন্ত দলটি ১০ রানের বেশি করতে পারেনি।

কলকাতার হয়ে সুপার ওভারে রান তাড়া করতে নামেন আন্দ্রে রাসেল ও রবিন উথাপ্পা। প্রথম বলে চার হাঁকালেও রাবাদা তৃতীয় বলেই ফিরিয়ে দেন তাকে। এরপর দিনেশ কার্তিক ও উথাপ্পা মিলে পারেননি দলকে জেতাতে।

এর আগে ১৮৬ রান তাড়ায় পৃথ্বি শ’র দারুণ ব্যাটিংয়ে জয়ের পথে ছিল দিল্লি। পৃথ্বি এক রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন। ৫৫ বলে ১২ চার ও ৩ ছক্কায় করেন ৯৯ রান।

পৃথ্বি শ ফিরতেই দিল্লি সব গুলিয়ে ফেলে। শেষ ওভারে ৬ রানের সমীকরণ ছিল তাদের, ৬ উইকেট হাতে। কিন্তু কুলদীপ যাদবের ওভারে দুই উইকেটে হারিয়ে ঠিক ৬ রানই নিতে পারে তারা।

এর আগে আন্দ্রে রাসেল ও দিনেশ কার্তিকের ঝোড়ো ব্যাটিংয়ে চ্যালেঞ্জিং স্কোর গড়েছিল কলকাতা নাইট রাইডার্স। ২৮ বলে ৬ ছক্কা ও ৪ চারে ৬২ রান করেন রাসেল। ৩৬ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫০ রান করেন কার্তিক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here