জাতীয় দলের ক্রিকেটার, বা-হাতি ওপেনার তামিম ইকবাল নতুন বিজ্ঞাপনে কাজ করলেন। এ বিজ্ঞাপনের মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই রান মেশিনের সঙ্গে জুটি বাঁধলেন চিত্রনায়িকা আইরিন।

তামিম ইকবাল ও আইরিন জুটির এ বিজ্ঞাপনটি একটি ট্রাভেল এজেন্সির, নাম হালট্রিপ ডট কম। নির্মাণ করেছেন চলচ্চিত্রের সুপরিচিত নির্মাতা অনন্য মামুন।

নির্মাতা মামুন জানান, বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিজ্ঞাপনটি চিত্রায়ন হয়েছে রাজধানীর গুলশানে। শুক্রবার ফটোশুট চলছে এফডিসিতে। শিগগির প্রচারে আসবে। একটি গল্পনির্ভর বিজ্ঞাপন এটি।

যশোর নওয়াপাড়ার মেয়ে আইরিন সুলতানার ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। এরপর দেশের বড়বড় ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছেন। অনেকগুলো জনপ্রিয় বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। এরপর আইরিন চলচ্চিত্রে পা মাড়ান।

তামিম ইকবালের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে আইরিন বলেন, আগেও বিজ্ঞাপনে কাজ করেছি কিন্তু এবারই প্রথমবার ক্রিকেটার তামিম ইকবালের সাথে কাজ করলাম। চমৎকার অভিজ্ঞতা। তামিম ভাই খুব মিশুক মানুষ।

নির্মাতা অনন্য মামুনের সঙ্গে আইরিন সম্প্রতি চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করেছেন। বললেন, সেজন্য অনন্য মামুনের পুরো টিমটা আমার খুব পরিচিত। হালট্রিপ ডট কমের বিজ্ঞাপনটি প্রচারের পর প্রতিষ্ঠানটির প্রসারে সহায়ক হবে মনে করি।

তামিম ইকবাল ও আইরিন ছাড়াও বিজ্ঞাপনটিতে আরও দেখা যাবে আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকিকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here