অল্পের জন্য আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরির দেখা পেলেন না দিল্লি ওপেনার শিখর ধাওয়ান। ফর্মে ফেরার জানান দিয়ে খেলেছেন ৯৭ রানের বিধ্বংসী এক ইনিংস। তার ব্যাটে ভর করে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ৭ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। এই জয়ে শীর্ষ চারে উঠেছে দিল্লি।

শুক্রবার ইডেন গার্ডেন্সে টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৭৮ রান করেছিল কলকাতা নাইটরাইডার্স। জবাবে মাত্র ৩ উইকেট হারিয়ে ৭ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে দিল্লি।

১৭৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৩২ রানে বিদায় নেন দিল্লি ওপেনার পৃথ্বি শ (১৪)। তিন নম্বরে নেমে শ্রেয়াস আয়ারও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি।

তবে শিখর ধাওয়ান এক প্রান্তে খেলছিলেন দারুণ। তৃতীয় উইকেটে রিশভ পন্তের সঙ্গে ১০৫ রানের জুটি গড়েন তিনি। পন্ত ৩১ বলে ৪৬ রান করে ফিরলেও ধাওয়ান দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। ৬৩ বলে অপরাজিত ৯৭ রানের ইনিংসটি তিনি খেলেন ১১ টি চার ও ২ ছক্কায়।

এর আগে শুভমান গিল ও আন্দ্রে রাসেলের ব্যাটে লড়াকু পুঁজি দাঁড় করায় কলকাতা। অথচ শুরুটা ছিল তাদের বাজে। ইশান্ত শর্মার করা প্রথম ওভারের প্রথম বলেই ফিরে গিয়েছিলেন জো ডেনলি।

এরপর গিল ও উথাপ্পা ভালো জুটি গড়েন। উথাপ্পা ফেরেন ৩০ বলে ২৮ রান করে। শুভমান গিল ৩৯ বলে ২ ছক্কা ও ৭ চারে করেন ৬৫ রান। আন্দ্রে রাসেল এদিনও ঝড় তোলেন। ২১ বলে ৪ ছক্কা ও ৩ চারে করেন ৪৫ রান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here