চলমান আইপিএলে উড়ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দুর্দান্ত খেলে প্রতিটি ম্যাচই। রবিবার (১৪ এপ্রিল) ইডেন গার্ডেনসে স্বাগতিক কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে তারা। আইপিএলে এনিয়ে আট ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে চেন্নাই।

অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স আট ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনেই পরে আছে। ঘরের মাঠে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৬১ রান করে কলকাতা। টার্গেট তাড়া করতে নেমে ২ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় নিশ্চিত করে চেন্নাই।

দলের জয়ে অবদান রাখেন সুরেশ রায়না ও রবিন্দ্র জাদেজা। দুর্দান্ত ব্যাটিং করে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান রায়না। শেষ দিকে রানের চাপ বেড়ে গেলে ব্যাক টু ব্যাক বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন জাদেজা।

জয়ের জন্য শেষ ১২ বলে চেন্নাইয়ের প্রয়োজন ছিল ২৪ রান। খেলার এমন অবস্থায় দুই দলই জয়ের স্বপ্ন দেখেছিল। কিন্তু ১৯তম ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে ব্যাক টু ব্যাক বাউন্ডারি হাঁকান জাদেজা। শেষ ওভারে প্রয়োজন ছিল মাত্র ৮ রান।

পিজুশ চাওলার করা ওভারের প্রথম বলে চার মেরে জয়ের পথ সহজ করেন জাদেজা। পরের দুই বলে সিঙ্গেল। চতুর্থ বলে দুই রান নিয়ে জয় নিশ্চিত করেন জাদেজা।

এর আগে কলকাতা লড়েছে ক্রিস লিনের ব্যাটে। এই ওপেনার প্রোটিয়া লেগ স্পিনার তাহিরের শিকার হওয়ার আগে ৫১ বলে করেছেন ৮২ রান। ৭ টি চারের সঙ্গে মেরেছেন ৬টি ছক্কা। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান এসেছে নিতিশ রানার ব্যাট থেকে।

চেন্নাইয়ের পক্ষে ৪ ওভার বল করে ২৭ রান ব্যয়ে ৪ উইকেট নিয়েছেন জাদেজা। ম্যাচসেরার পুরস্কারও হাতে উঠেছে তার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here